হোম » রাজনীতি » আরসিটির নতুন কার্যনির্বাহী কমিটি: সভাপতি অহিদ উদ্দিন, সাধারণ সম্পাদক শাহীন চৌধুরী

আরসিটির নতুন কার্যনির্বাহী কমিটি: সভাপতি অহিদ উদ্দিন, সাধারণ সম্পাদক শাহীন চৌধুরী

আওয়াজ অনলাইনঃ মোহাম্মদ অহিদ উদ্দিনকে সভাপতি ও মো. শাহীন চৌধুরীকে সাধারণ সম্পাদক করে রেডব্রিজ কমিউনিটি ট্রাস্টের (আরসিটি) নতুন কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়েছে।

রবিবার সন্ধ্যা সাড়ে পাঁচটায় মোহাম্মদ অহিদ উদ্দিনের নিউবারি পার্কের বাসভবনে অনুষ্ঠিত সাধারন সভায় সর্বসম্মতিক্রমে আরসিটির সাবেক কার্যনির্বাহী কমিটি বাতিল করে নতুন কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়।

মোহাম্মদ অহিদ উদ্দিনের সভাপতিত্বে আয়োজিত সাধারন সভায় জানানো হয় যে, আরসিটির কার্যনির্বাহী কমিটির মেয়াদ গত দুই বছর আগেই শেষ হয়েছে। তাই নতুন কমিটি গঠন অপরিহার্য হয়ে ওঠে। এই প্রেক্ষাপট বিবেচনা করে সাবেক কার্যনির্বাহী কমিটি বাতিল ও অকার্যকর ঘোষণা এবং সর্বসম্মতিক্রমে নতুন কার্যনির্বাহী কমিটি গঠনের সিদ্ধান্ত নেওয়া হয়।

সাধারন সভায় আরসিটির সভাপতি মোহাম্মদ অহিদ উদ্দিন সাবেক কার্যনির্বাহী কমিটির আর্থিক ও বার্ষিক প্রতিবেদন উপস্থাপন করেন এবং তা সর্বসম্মতিক্রমে গৃহীত হয়।

সভায় আরসিটির সার্বিক কল্যাণে অবদান রাখার জন্য সাবেক কার্যনির্বাহী কমিটির সাধারন সম্পাদক ফানু, মিয়া ও কোষাধ্যক্ষ আনোয়ারউদ্দিনসহ অন্যান্য কর্মকর্তা ও সদস্যদের প্রতি কৃতজ্ঞতা এবং ধন্যবাদ জানানো হয়।

সাধারন সভায় আলোচনায় অংশ গ্রহণ করেন, শাহীন চৌধুরী, মো. গোলাম রফিক, জইন উদ্দিন পাপলু, নিয়াজ চৌধুরী শুভন, আবু সোহেল, মকসুদ আহমেদ, এমদাদ আহমেদ, আফসার হোসেন এনাম, এনামুল হক, মিছবাহ জামাল, মিসেস এস.কে উদ্দিন, ওসমান মো. রাব্বি প্রমুখ।

আরসিটির নবগঠিত পূর্নাঙ্গ কার্যনির্বাহী কমিটি

সভাপতি-মোহাম্মদ অহিদ উদ্দিন, সাধারণ সম্পাদক-শাহীন চৌধুরী, সহ-সভাপতি-আফসার হোসেন এনাম, মোহাম্মদ ফারুক উদ্দিন, এমদাদ আহমেদ, কোষাধ্যক্ষ-মো. এনামুল হক, যুগ্ম কোষাধ্যক্ষ-মো. গোলাম রফিক, যুগ্ম সম্পাদক-নিয়াজ চৌধুরী শুভন, সাংগঠনিক সম্পাদক-মকসুদ আহমেদ, প্রচার ও প্রকাশনা সম্পাদক-মিছবাহ জামাল, সদস্য সম্পাদক-জয়নুল চৌধুরী।

কার্যনির্বাহী কমিটির সদস্যরা হলেন: ফানু মিয়া, কবির মাহমুদ, এ.আর.খান সুজা, আবু সোহেল, শাহীন আহমেদ, মোহাম্মদ আমিন, আবু তারেক চৌধুরী, ওসমান মো. রাব্বি ও আবদুল ওয়াদুদ।

error: Content is protected !!