হোম » রাজনীতি » উল্লাপাড়ায় যথাযথ মর্যাদায় শোক দিবস পালিত

উল্লাপাড়ায় যথাযথ মর্যাদায় শোক দিবস পালিত

মোঃ রায়হান আলী ঃ উল্লাপাড়ায় সোমবার জাতীয় শোক দিবসে সর্বস্তরের মানুষ বিনম্র শ্রদ্ধায় স্মরণ করেন জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তাঁর পরিবারের সকল শহীদদেরকে।

উল্লাপাড়া উপজেলা প্রশাসনের আয়োজনে সকালে উপজেলা পরিষদ চত্বরে সংসদ সদস্য তানভীর ইমাম বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুল দিয়ে কর্মসূচির আনুষ্ঠানিক উদ্বোধন করেন। এরপর উপজেলা প্রশাসন, উপজেলা পরিষদ, উপজেলা আওয়ামী লীগ, বিভিন্ন সংগঠন, শিক্ষা প্রতিষ্ঠান ও সর্বস্তরের মানুষ বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করেন।

পরে অনুষ্ঠিত হয় বঙ্গবন্ধুর কর্মজীবন, আদর্শ ও অবদানের উপর আলোচনা সভা। এতে উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ উজ্জল হোসেনের সভাপতিত্বে ও সাংস্কৃতিক ব্যক্তিত্ব ইউসুফ আলী মন্টুর সঞ্চালনায় বক্তব্য রাখেন, প্রধান অতিথি উল্লাপাড়ার সংসদ সদস্য তানভীর ইমাম, উপজেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা শফিকুল ইসলাম শফি, উপজেলা আওয়ামী লীগের সভাপতি ফয়সাল কাদের রুমি ও সাধারন সম্পাদক বীর মুক্তিযোদ্ধা গোলাম মোস্তফা, উপজেলা ভাইস চেয়ারম্যান মনিরুজ্জামান পান্না ও রিবলী ইসলাম কবিতা, সহকারী কমিশনার (ভূমি) ইসরাত জাহান, সহকারী পুলিশ সুপার মাহফুজ হোসেন, উল্লাপাড়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নজরুল ইসলাম প্রমুখ।

উপজেলা আওয়ামী লীগ জাতির পিতার ৪৭তম শাহাদৎ বার্ষিকী উপলক্ষে দলীয় কার্যালয়ে পৃথক কর্মসূচি পালন করে।

শেয়ার করুন আপনার পছন্দের সোশ্যাল মিডিয়ায়
error: Content is protected !!