হোম » অন্যান্য বিভাগ » বগুড়া সদরের তেলিহারা মাদ্রাসায় ছাত্রকে বলাৎকারের চেষ্টার অভিযোগে হুজুর গ্রেফতার

বগুড়া সদরের তেলিহারা মাদ্রাসায় ছাত্রকে বলাৎকারের চেষ্টার অভিযোগে হুজুর গ্রেফতার

রায়হানুল ইসলাম বগুড়া: বগুড়া সদরে কওমী মাদ্রসার এক ছাত্রকে বলাৎকার করার চেষ্টার অভিযোগে আবুল হাসান বাবু (২৬) নামে এক শিক্ষককে গ্রেফতার করেছে বগুড়া সদর থানা পুলিশ। 
শনিবার (১৬ সেপ্টেম্বর) দুপুরের দিকে সদর উপজেলার শেখেরকোলা ইউনিয়নের তেলিহারা দক্ষিণপাড়া হাফিজিয়া মাদ্রাসা ও লিল্লাহ্ বোডিং থেকে তাকে গ্রেফতার করা হয়।
গ্রেফতার আবু হাসান বাবু ওই মাদ্রাসার সহকারী আরবি শিক্ষক ও গাইবান্ধার সাঘাটা উপজেলার বাজিদনগর চরপাড়া গ্রামের আব্দুর রহমানের ছেলে।
বিষয়টি নিশ্চিত করেছেন বগুড়া সদর থানা পুলিশের এসআই ইমতিয়াজ আহমেদ। তিনি বলেন, ১১ বছর বয়সী ওই শিশু গত এক বছর ধরে তেলিহারা দক্ষিণপাড়া হাফিজিয়া মাদ্রাসা ও লিল্লাহ্ বোডিং এর হিফজ শাখায় লেখাপড়া করছে। মাদ্রাসার আবাসিক ছাত্র হওয়ায় গত বৃহস্পতিবার দিবাগত রাতে শিক্ষক আবুল হাসান বাবু ওই ছাত্রকে বলাৎকারের চেষ্টা করেন। তবে ছাত্র জেগে যাওয়ায় ও অন্যারা টের পাবে ভেবে আবুল হাসান পালিয়ে যান। পরে ওই ছাত্র ঘটনাটি পরিবারকে জানায়। শনিবার সকালে বগুড়া সদর থানা ছাত্রের পরিবার একটি লিখিত অভিযোগ দেয়। ছাত্রের বাবা মাদ্রাসা শিক্ষক আবুল হাসানের বিরুদ্ধে বলাৎকার চেষ্টার অভিযোগ আনেন।
এ বিষয়ে তেলিহারা দক্ষিণপাড়া হাফিজিয়া মাদ্রাসা ও লিল্লাহ্ বোডিংয়ের মুহতামিম বজলুর রহমান বলেন, ছাত্রকে বলাৎকার চেষ্টার অভিযোগে শিক্ষক হুজুর আবুল হাসানকে পুলিশ গ্রেফতার করেছে। সুষ্ঠু তদন্তের মাধ্যমে আইনগত ব্যবস্থা নেওয়ার দাবি জানান তিনি।

Loading

error: Content is protected !!