হোম » অন্যান্য বিভাগ » দুর্নীতির অভিযোগের ব্যাখ্যা দিতে দুদকে সাবেক মেয়র জাহাঙ্গীর

দুর্নীতির অভিযোগের ব্যাখ্যা দিতে দুদকে সাবেক মেয়র জাহাঙ্গীর

আওয়াজ অনলাইন: অবৈধ সম্পদ অর্জন ও প্রকল্পে অনিয়ম-দুর্নীতির মাধ্যমে টাকা আত্মসাতের অভিযোগের জবাব দিতে গাজীপুরের সাবেক মেয়র অ্যাডভোকেট জাহাঙ্গীর আলম দুদকে হাজির হয়েছেন।

জাহাঙ্গীরের আইনজীবী এডভোকেট সাজেদুল ইসলাম বলেন, সাবেক মেয়র জাহাঙ্গীর নির্দেশনা অনুযায়ী সকাল ১০টা ৩০ মিনিটের দিকে দুদকে হাজির হয়েছেন। আমরা জাহাঙ্গীর আলমের বিরুদ্ধে দুদকের দায়ের করা মিথ্যা অভিযোগ থেকে অব্যাহতির চেয়ে আবেদন করেছি।

গত ২১শে মে দুদকের প্রধান কার্যালয়ে উপস্থিত হয়ে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে সাবেক মেয়র জাহাঙ্গীর আলম নিজেকে নির্দোষ দাবি করেছিলেন।

গত ২৩শে মে জিজ্ঞাসাবাদের জন্য দ্বিতীয় দফা তলব করে চিঠি দেয় দুর্নীতি দমন কমিশন (দুদক)। নোটিশে ৬ ও ৭ই জুন তাকে দুদকের প্রধান কার্যালয়ে হাজির হয়ে বক্তব্য দেয়ার অনুরোধ করা হয়। সে অনুযায়ী তিনি দুদকে হাজির হয়েছেন।

এর আগে বিভিন্ন প্রকল্পে অনিয়ম দুর্নীতির মাধ্যমে কোটি কোটি টাকা আত্মসাৎ, ভুয়া ব্যাংক হিসাবে টাকার অবৈধ লেনদেন ও অবৈধ সম্পদ অর্জনের অভিযোগে জাহাঙ্গীর আলমকে পাঠানো নোটিশে ২১ ও ২২শে মে রাজধানীর সেগুনবাগিচায় দুদকের প্রধান কার্যালয়ে হাজির হতে বলা হয়েছিল। ২১শে মে তিনি সময়ের আবেদন করেন। দুদক তার আবেদন মঞ্জুর করে মঙ্গলবারর আসতে বলেছিলেন।

দুদকের উপপরিচালক আলী আকবরের নেতৃত্বে দুটি আলাদা অনুসন্ধান টিম জাহাঙ্গীর আলমকে তলব করেন। দুই টিমের অপর দুই সদস্য হলেন দুদকের সহকারী পরিচালক আলিয়াজ হোসেন ও আশিকুর রহমান।

error: Content is protected !!