হোম » অন্যান্য বিভাগ » দর্শনায় বিজিবির অভিযানে রুপা-সোনা উদ্ধার: আটক এক

দর্শনায় বিজিবির অভিযানে রুপা-সোনা উদ্ধার: আটক এক

স্টাফ রিপোর্টার: চুয়াডাঙ্গা বিজিবির টহলদল সীমান্তবর্তী দর্শনা মোবারকপাড়ায় অভিযান চালিয়ে প্রায় দু’ মন রুপা ও নাস্তিপুর থেকে আড়াই কেজি ২০টি সোনারবার সহ মহিলা চোরাকারবারিকে আটক করেছে।
আজ বুধবার বিকালে এগুলো উদ্ধার করা হয়েছে। বিজিবি টহল কমান্ডার জানায় ঐদিন বিকালে গোপন সংবাদ পেয়ে দর্শনা পৌরসভার মোবারকপাড়ার মোস্তাফা মিয়ার পরিত্যাক্ত বাড়িতে অভিযান চালিয়ে বাড়িতে লুকিয়ে রাখা ৪টি ব্যাগ থেকে ৭৮ কেজি( প্রায় দু মন) রুপা উদ্ধার করা হয়। বাড়িতে লোকজন না থাকায় কাউকে আটক করা যায়নি বলে বিজিবি জানিয়েছেন।
এ দিকে একই দিন দুপুরে দর্শনার বাড়াদি ক্যাম্পের বিজিবি টহলদল স্থানীয় নাস্তিপুর কবরস্থান রোড থেকে এক বোরকা পরিহিত মহিলাকে আটক করে। পরে তার দেহ তল্লাশি করে ২০টি সোনারবার (২ কেজি ৩শ৪০গ্রাম) সহ আটক করা হয়। আটক মহিলা নাস্তিপুর গ্রামের কাশেম আলির স্ত্রী শাহানারা বেগম(৪৫)। বিজিবি জানান উদ্ধারকৃত রুপার বাজার মুল্য ১কোটি ২০লাখ এবং সোনার মুল্য ২কোটি ৩৪লাখ ১২হাজার টাকা।
চুয়াডাঙ্গা-৬ ব্যাটালিয়ন বিজিবি অধিনায়ক লেঃ কর্ণেল সাঈদ মোহাম্মদ জাহিদুর রহমান জানান উদ্ধারকৃত মালামাল ট্রেজারিতে পাঠানো হয়েছে এবং আটক মহিলা চোরাকারবারিকে দর্শনা থানায় সোপর্দ করে মামলা দেয়া হয়েছে।
error: Content is protected !!