হোম » অন্যান্য বিভাগ » ঠাকুরগাঁওয়ে ইএসডিও প্রসপারিটি প্রকল্পের  ভ্যান বিতরণ

ঠাকুরগাঁওয়ে ইএসডিও প্রসপারিটি প্রকল্পের  ভ্যান বিতরণ

 মোঃ ইসলাম: ঠাকুরগাঁওয়ে ইএসডিও প্রসপারিটি (ক্ষুদ্র -নৃগোষ্ঠি)  প্রকল্পের  ভ্যান বিতরণ। পাথওয়েজ টু প্রসপারিটি ফর এক্সট্রিমলি পুওর পিপল (পিপিইপিপি) প্রকল্প – জীবিকায়ন কম্পোনেন্টের আওতায় অতিদ্ররিদ্র সদস্যদের মাঝে ভ্যান বিতরণ করা হয়েছে।
এই ভ্যান বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে ছিলেন, ইকো- সোশ্যাল ডেভেলপমেন্ট অর্গানাইজেশন (ইএসডিও)’র নির্বাহী পরিচালক ড. মুহম্মদ শহীদ উজ জামান এবং সভাপতিত্ব করেন  ইকো- সোশ্যাল ডেভেলপমেন্ট অর্গানাইজেশন (ইএসডিও)’র পরিচালক (প্রশাসন) ড. সেলিমা আখতার।
এ সময় নির্বাহী পরিচালক এবং পরিচালক (প্রশাসন)  অতিদরিদ্র এই সদস্যদের মাঝে ভ্যানসহ চাবি হাতে তুলে দেন। ইএসডিও’র পরিচালক (প্রশাসন)  বলেন, আমরা আশা করি, অতিদরিদ্র সদস্যরা যেনো এই ভ্যানের মাধ্যমে নিজেরা সাবলম্বী হতে পারে।
এছাড়াও  ইএসডিও’র নির্বাহী পরিচালক বলেন, দরিদ্র মানুষদের জীবনযাত্রার মান উন্নত করতে এবং তারা যেনো নিজে থেকে ভালো কিছু করে সাবলম্বী হতে পারে, তাই আমরা এই ভ্যান ফ্রি  বিতরণ করলাম।
এসময় ইএসডিও র উন্নয়ন কর্মী গণ উপস্থিত   ছিলেন। উল্লেখ যে উপকারভোগী একজন এই ভ্যান প্রাপ্তীতে অনেক আনন্দিত। তারা সকলে ইএসডিও’র প্রতি কৃতজ্ঞতা ও ধন্যবাদ জ্ঞাপন করেন।
error: Content is protected !!