হোম » জাতীয় » প্রধানমন্ত্রীর ২৩ দফা নির্দেশনা

প্রধানমন্ত্রীর ২৩ দফা নির্দেশনা

আওয়াজ অনলাইন: আজ মঙ্গলবার সকাল ১০টায় প্রধানমন্ত্রীর কার্যালয়ের শাপলা হলে তিন দিনব্যাপী জেলা প্রশাসক (ডিসি) সম্মেলনের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধানমন্ত্রি শেখ হাসিনা সামাজিক যোগাযোগ মাধ্যমে গুজব, অপপ্রচার বন্ধে উদ্যোগ, আইনশৃঙ্খলা পরিস্থিতি, জঙ্গি-সন্ত্রাস বন্ধ, বাজার মনিটরিং করাসহ জেলা প্রশাসকদের ২৩ দফা নির্দেশনা দিয়েছেন।

এসময় প্রধানমন্ত্রী বলেন, শুধু চাকরির জন্য চাকরি করা নয়, জনসেবা করাটাই দায়িত্ব। রূপকল্প বাস্তবায়নে উপজেলা পর্যায় পর্যন্ত সুন্দরভাবে বাস্তবায়ন করেছেন।

এসময় কার্গো বিমান কেনা নিয়ে প্রধানমন্ত্রী বলেন, নিজেদের কার্গো বিমান কেনার পরিকল্পনা নিয়েছিলাম। কিন্তু অর্থনৈতিক এ অবস্থায় কিনতে পারছি না। ভবিষ্যতে কিনবো পরিকল্পনা আছে।

প্রধানমন্ত্রি দেশ ও দেশের মানুষের সার্বিক উন্নয়নে নিরলস পরিশ্রম করে যাচ্ছে। তার নির্দেশনাও সরকারি কর্মকর্তাদেরকে মেনে চলার উদাত্ত আহ্বান জানান এসময়।

অনুষ্ঠানে জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন, প্রধানমন্ত্রীর মুখ্য সচিব মো. তোফাজ্জল হোসেন মিয়া, রাজশাহী বিভাগীয় কমিশনার, বান্দরবানের জেলা প্রশাসক ইয়াসমিন পারভীন তিবরীজি, নরসিংদীর জেলা প্রশাসক আবু নইম মোহাম্মদ মারুফ খান বক্তব্য দেন।

শেয়ার করুন আপনার পছন্দের সোশ্যাল মিডিয়ায়
error: Content is protected !!