হোম » জাতীয় » খোঁজ মিলেছে কোটা আন্দোলনের তিন সমন্বয়কের

খোঁজ মিলেছে কোটা আন্দোলনের তিন সমন্বয়কের

সন্ধান মিলেছে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের অন্যতম সমন্বয়ক আসিফ মাহমুদ, আবু বাকের মজুমদার ও রিফাত মাহমুদের । নিখোঁজ থাকার পাঁচ দিন পর আজ বুধবার আসিফ ও বাকেরকে চোখ বাঁধা অবস্থায় ফেলে যাওয়া হয়েছে বলে ফেসবুকে পোস্ট দিয়ে দুজনই জানিয়েছেন। আর রিফাত আত্মগোপনে আছেন।

গত শুক্রবার থেকে তাঁদের খোঁজ মিলছিল না বলে গতকাল মঙ্গলবার রাজধানীর ঢাকা রিপোর্টার্স ইউনিটি মিলনায়তনে অভিযোগ করেছিলেন বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলন ও নিখোঁজদের স্বজনেরা।

তাদের সন্ধান পাওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের অন্যতম সমন্বয়ক সারজিস আলম। সারজিস আলম গণমাধ্যমের কাছে বলেন, নিখোঁজ তিনজন সমন্বয়কের সন্ধান পাওয়া গেছে। আজ সন্ধ্যা ৭টার মধ্যে সবার সন্ধানের বিষয়ে নিশ্চিত হওয়া গেছে।

এ দিকে সন্ধ্যায় আসিফ মাহমুদ তার ব্যক্তিগত ফেসবুক প্রোফাইলে এক স্ট্যাটাসের মাধ্যমে বলেন, ‘গত শুক্রবার, ১৯ জুলাই রাত ১১টায় আমাকে হাতিরঝিলের মহানগর আবাসিক এলাকা থেকে তুলে নিয়ে যায়। আন্দোলন স্থগিত করার ঘোষণা দেওয়ার জন্য চাপ দেওয়া হয়। না মানায় ইনজেকশন দিয়ে সেন্সলেস করে রাখা হয়। এই চার/পাঁচদিনে যতবার জ্ঞান ফিরেছে ততবার ইনজেকশন দিয়ে সেন্সলেস করে রাখা হয়। আজ ২৪, জুলাই বুধবার সকাল ১১টায় আবার একই জায়গায় চোখ বাঁধা অবস্থায় ফেলে যায়।’

তিনি আরও বলেন, ‘এখন আমি পরিবারের সঙ্গে হাসপাতালে চিকিৎসারত আছি। এই কয়দিনে যা ঘটেছে তা জানার চেষ্টা করছি। কিছুটা সুস্থ হলেই সমন্বয়কদের সাথে কথা বলে আন্দোলন বিষয়ে বিস্তারিত কথা বলবো।’

Loading

error: Content is protected !!