হোম » অপরাধ-দুর্নীতি » সোনারগাঁয়ে জমি সংক্রান্ত বিরোধ একই পরিবারের চার জনকে পিটিয়ে জখম

সোনারগাঁয়ে জমি সংক্রান্ত বিরোধ একই পরিবারের চার জনকে পিটিয়ে জখম

মোঃ কবির হোসেন, নারায়ণগঞ্জ প্রতিনিধি:

জমি সংক্রান্ত বিরোধের জের ধরে নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার মামরকপুর গ্রামে গতকাল শনিবার দুপুরে একই পরিবারের মহিলাসহ চারজনকে পিটিয়ে আহত করেছেন প্রতিপক্ষের লোকজন। এ ঘটনায় সোনারগাঁ থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে। এলাকায় উত্তেজনা বিরাজ করছে।
পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, সোনারগাঁ উপজেলার বৈদ্যেরবাজার ইউনিয়নের মামরকপুর গ্রামের আব্দুল মালেকের সাথে একই গ্রামের আলমগীরের দীর্ঘ দিন ধরে বাড়ির জমি সংক্রান্ত বিরোধ চলে আসছিলো। বর্তমানে আদালতে এর বিচার কাজ চলমান রয়েছে। এ নিয়ে গতকাল দুপুরে আঃ মালেকের জমিতে আদালতের নির্শেদ অমান্য করে আলমগীরের বাহিনী আবুবক্কর, রুবেল, মিজান, মনির হোসেন, তানভিরের সহযোগীতায় জোর পূর্বক একটি ঘর নির্মাণ করতে যায়। পরে মালেকের স্ত্রী মমতাজ বেগম, মেয়ে মাহমুদা আক্তার, ছেলে মনছুর এবং ছেলের স্ত্রী নিলাসহ তারা বাধা দিলে ৭-৮ জনের একদল সন্ত্রাসী বাহিনী দেশীয় অস্ত্র নিয়ে হামলা চালিয়ে মারাত্মক ভাবে আহত করে। পরে গাজী আওলাদ সহ তার লোকজন আহতদের উদ্ধার করে সোনারগাঁ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। এ ঘটনায় আহত আব্দুল মালেকের মেয়ে মাহমুদা আক্তার বাদি হয়ে সোনারগাঁ থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন।
আহত মালেক জানান, বাড়ির জমি নিয়ে কথা কাটাকাটির জের ধরেই ও তার সহযোগীরা আমার পরিবারের চারজনকে পিটিয়ে আহত করেছে। অপরদিকে আলমগীর জানান, কোনো হামলার ঘটনা ঘটেনি। সামান্য হাতাহাতি হয়েছে।
সোনারগাঁ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুজ্জামান জানান, এ ঘটনায় থানায় লিখিত অভিযোগ নেওয়া হয়েছে। তদন্ত করে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

শেয়ার করুন আপনার পছন্দের সোশ্যাল মিডিয়ায়
error: Content is protected !!