হোম » গণমাধ্যম » সিরাজগঞ্জে সংসদ সদস্যের বিরুদ্ধে সাবেক মন্ত্রীর কুরুচিপূর্ণ বক্তব্যের প্রতিবাদে প্রতিবাদ সমাবেশ

সিরাজগঞ্জে সংসদ সদস্যের বিরুদ্ধে সাবেক মন্ত্রীর কুরুচিপূর্ণ বক্তব্যের প্রতিবাদে প্রতিবাদ সমাবেশ

হুমায়ুন কবির সুমন: সিরাজগঞ্জ-৫ আসনের সরকারদলীয় জাতীয় সংসদ সদস্য ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি আব্দুল মমিন মন্ডলের বিরুদ্ধে রাজনৈতিক সমাবেশে সাবেক মন্ত্রী আব্দুল লতিফ বিশ্বাস, পৌর মেয়র ও উপজেলা চেয়ারম্যানের কুরচিপূর্ন বক্তেব্যের প্রতিবাদে প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার দুপুরে এনায়েতপুর থানা আওয়ামীলীগ অফিসে থানা আওয়ামীলীগ ও সহযোগি সংগঠনের উদ্যোগে যৌথ প্রতিবাদ সমাবেশটি অনুষ্ঠিত হয়।

এনায়েতপুর থানা আওয়ামীলীগের সভাপতি আহম্মদ মোস্তফা খান বাচ্চুর সভাপতিত্বে বক্তব্য রাখেন, থানা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আজগর আলী বিএসসি, সহসভাপতি অধ্যক্ষ বজলুর রশিদ, হাতেম আলী মাস্টার, ডাঃ মজিবর রহমান, মফিজ উদ্দিন মোল্লা, শওকত আলী, যুগ্ম-সাধারণ সম্পাদক এ বি এম শামীম সেখ, ইব্রাহিম হোসেন, খুকনী ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি বীরমুক্তিযোদ্ধা শাহজাহান আলী, সাধারণ সম্পাদক আফাজ উদ্দিন ব্যাপারী, সদিয়া চাদপুর ইউনিয়ন আওয়ামীলীগের ডাঃ শাহাদত হোসেন তালুকদার, সাধারণ সম্পাদক আনছার আলী বুদ্দু, স্থল ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি শাহ আলম মোল্লা, সাধারণ সম্পাদক মাজেদুল ইসলাম মাইকেল, দৌলতপুর আঞ্চলিক ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আব্দুল হামিদ মন্ডল, সাধারণ সম্পাদক হাবিবুর রহমান হাবুল, জালালপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি সাইফুল ইসলাম, থানা যুবলীগের সভাপতি খোরশেদ আলী সরকার, সাধারণ সম্পাদক হাফিজুর রহমান হাফিজ, থানা স্বেচ্ছাসেবকলীগের আহবায়ক মোঃ শাহ আলম, ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক মনিরুল ইসলাম মন্নাফ, সহ সকল ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি, সম্পাদক ও সহযোগি সংগঠনের নেতৃবৃন্দ।

সমাবেশে বক্তারা বলেন, বেলকুচি-চৌহালীর উন্নয়ন অগ্রযাত্রা থামিয়ে দিয়ে নিজেদের রাজনৈতিক অভিলাশ পূরনে সাবেক মৎস্য ও প্রানীসম্পদমন্ত্রী আব্দুল লতিফ বিশ্বাস, তার জামাতা সাবেক ছাত্রদল নেতা, আওয়ামীলীগে অনুপ্রবেশকারি উপজেলা চেয়ারম্যান সাজেদুল ইসলাম, বহিস্কৃত যুবলীগ নেতা, পৌর মেয়র সাজ্জাদুল হক রেজা ও উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক আশানুর বিশ্বাস স্থানীয় রাজনীতিকে উত্তপ্ত করে তুলছেন।

তারা সংসদ সদস্য ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি মমিন মন্ডলের বিরুদ্ধে মিথ্যা বিষোদগার করছেন। তারা জননেত্রী শেখ হাসিনার উন্নয়নের ধারাকে বাঁধা দেওয়ার জন্য জনগনকে ভুলভাল বুঝিয়েছেন। সংসদ সদস্যের বিরুদ্ধে মিথ্যা, বানোয়াট ও ভিত্তিহীন যে সকল বক্তব্য রাখছেন তার তিব্র নিন্দা জানাই আমরা।

সমাবেশে তাদের এই সকল অপতৎপরতা থামাতে অতিদ্রুত রাজনৈতিকভাবে ব্যাবস্থা নিতে জেলা ও কেন্দ্রীয় আওয়ামীলীগের প্রতি আহবান জানান বক্তারা। সমাবেশটি পরিচালনা করেন থানা আওয়ামীলীগের উপ-প্রচার সম্পাদক গোলাম কিবরিয়া বাবু।

উল্লেখ্য, গত ২০ মার্চ সোমবার বিকেলে জেলার এনায়েতপুর থানার সদিয়া চাদপুর ইউনিয়ন যুবলীগের উদ্যোগে অনুষ্ঠিত এক সমাবেশে স্থানীয় সংসদ সদস্য আব্দুল মমিন মন্ডলের বিরুদ্ধে কুরুচিপূর্ন বক্তব্য দেন সাবেক মৎস্য ও প্রানীসম্পদমন্ত্রী আব্দুল লতিফ বিশ্বাস, তার জামাতা সাবেক ছাত্রদল নেতা, আওয়ামীলীগে অনুপ্রবেশকারি উপজেলা চেয়ারম্যান সাজেদুল ইসলাম, বহিস্কৃত যুবলীগ নেতা, পৌর মেয়র সাজ্জাদুল হক রেজা ও উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক আশানুর বিশ্বাস। সমাবেশে নির্বাচিত সংসদ সদস্যকে প্রতিহত করারও ঘোষনা দেন তারা।

error: Content is protected !!