হোম » গণমাধ্যম » দাগনভূঞা রিপোটার্স ইউনিটির উদ্যোগে স্বাস্থ্য উপকরণ বিতরন

দাগনভূঞা রিপোটার্স ইউনিটির উদ্যোগে স্বাস্থ্য উপকরণ বিতরন

দাগনভূঞা প্রতিনিধি মোঃআবদুল মুনাফ পিন্টুঃ  ফেনীর দাগনভূঞা উপজেলার জিরো পয়েন্টে গতকাল শনিবার দুপুরে দাগনভূঞা রিপোটার্স ইউনিটির আয়োজনে দুই হাজার লোকের মাঝে করোনাকালিন স্বাস্থ্য সম্মত হ্যান্ড স্যানিটাইজার,মাস্ক ও সাবান বিতরনী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন দাগনভূঞা উপজেলা পরিষদ চেয়ারম্যান দিদারুল কবির রতন। বিশেষ অতিথি ছিলেন পৌর আওয়ামী লীগের সভাপতি হাজী খায়েজ আহমেদ, ফেনী প্রেসক্লাবের সাবেক সভাপতি, আরটিভি, দৈনিক যায়যায়দিন পত্রিকার ফেনী প্রতিনিধি আজাদ মালদার, প্যানেল মেয়র নুরুল হুদা সেলিম, বন্ধুর বন্ধনের সভাপতি মোঃ আলমগীর, সাবেক ছাত্রনেতা ও সমাজ সেবক মনসুর আহমেদ, রামনগর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নাসিমুল নাদিম, রিপোটার্স ইউনিটির সভাপতি মােয়াজ্জেম হােসেন মালদার, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মোঃআবদুল মুনাফ পিন্টু, কোষাধ্যক্ষ দেওয়ান মো. ইকবাল, সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক জসিম ফরায়েজি, ধর্ম বিষয়ক সম্পাদক শাখাওয়াত হোসেন টিপু, প্রযুক্তি বিষয়ক সম্পাদক জুলফিকার আলম, দপ্তর ও প্রচার সম্পাদক সুমন পাটোয়ারী, কার্যকরি কমিটির আশফাল আহমেদ রাফি, নুর হোসেন, জাহেদ হোসেন, আবদুর রহমান রকিসহ অন্যান্যরা।

এসময়ে বিজিবির ও পুলিশ সদস্যরা উপস্থিত থেকে সার্বিক পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখেন। দাগনভূইয়া রিপোটার্স ইউনিটি শুরু থেকে মানবিক সহায়তা প্রদান করে বেশ জনপ্রিয়তা অর্জন করেছে। তাদের কর্মকান্ডকে অথিতিরা সাধুবাদ জানান।

error: Content is protected !!