হোম » গণমাধ্যম » বিশ্বনবী হজরত মুহাম্মদ (সা.)-এর জন্ম ও ওফাত দিবস উপলক্ষে মিরপুর প্রেস ক্লাবের উদ্যোগে মিলাদ, মাহফিল অনুষ্ঠিত

বিশ্বনবী হজরত মুহাম্মদ (সা.)-এর জন্ম ও ওফাত দিবস উপলক্ষে মিরপুর প্রেস ক্লাবের উদ্যোগে মিলাদ, মাহফিল অনুষ্ঠিত

নিজস্ব প্রতিনিধি:: বিশ্বনবী হজরত মুহাম্মদ (সা.)-এর জন্ম ও ওফাত (মৃত্যু) দিবস উপলক্ষে মিরপুর প্রেস ক্লাবের উদ্যোগে মিলাদ, মাহফিল ও দোয়ার আয়োজন করা হয়। রবিবার (১০ নভেম্বর, ১২ রবিউল আউয়াল) বাদ মাগরিব মিরপুর প্রেস ক্লাবের কার্যালয়ে এ মিলাদ মাহফিল, দোয়া অনুষ্ঠিত হয়।

এতে সভাপতিত্ব করেন, মিরপুর প্রেস ক্লাবের সভাপতি ও দেশ নিউজ টিভি’র এমডি- মীর শফিকুর রহমান পলাশ।

সভাপতির বক্তব্যে মীর শফিকুর রহমান পলাশ বলেন, আমাদের প্রিয় নবী হজরত মুহাম্মদ (সা.) পৃথিবীতে এসেছিলেন তওহিদের মহান বাণী নিয়ে। প্রচার করেছেন শান্তির ধর্ম ইসলাম। তিনি আরো বলেন, তাঁর আবির্ভাব এবং ইসলামের শান্তির বাণীর প্রচার সারা বিশ্বে আলোড়ন সৃষ্টি করে।

এ’সময় মিরপুর প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক ও দৈনিক খবর বাংলাদেশ- এর প্রকাশক ও সম্পাদক মোঃ জাকির হোসেন বলেন, ১ হাজার ৪৪৯ বছর আগে এই দিনে মা আমিনার কোল আলো করে জন্ম নিয়েছিলেন সর্বশ্রেষ্ঠ ও সর্বশেষ নবী হজরত মুহাম্মদ (সা.)। আরব সমাজ যখন পৌত্তলিকতার অন্ধকারে ডুবে ছিল, তখন মহানবী হজরত মুহাম্মদ (সা.)-কে সারা বিশ্বজগতের জন্য রহমত স্বরূপ পাঠিয়েছিলেন সর্বশক্তিমান মহান আল্লাহ।

এ’সময় উপস্থিত ছিলেন, মিরপুর প্রেস ক্লাবের সিনিয়র সহ সভাপতি ও দৈনিক খবর বাংলাদেশ- এর বার্তা সম্পাদক এম এন জামান কামাল, সহ সভাপতি ও দেশের কন্ঠ২৪.কম- এর প্রকাশক ডাঃ আক্তারুজ্জামান তারিক, সাংগঠনিক সম্পাদক- মাসুদ সাগর ( চ্যানেল বাংলা টিভি), দপ্তর সম্পাদক ও দৈনিক গণমানুষের আওয়াজ- এর সহযোগী সম্পাদক- শাহজাহান সিরাজ সবুজ, প্রচার সম্পাদক- মোঃ মারুফ হায়দার (নতুন সময়), সোহেল রানা (ই নিউজ ৭১) সহ অন্যান্য নেতৃবৃন্দ।

এ’সময় বক্তারা বলেন, মুহাম্মদ (সা.) ৪০ বছর বয়সে নবুয়ত লাভ করেন। বিশ্ববাসীকে তিনি মুক্তি ও শান্তির পথে আসার আহ্বান জানান। সব ধরনের কুসংস্কার, গোঁড়ামি, অন্যায়, অবিচার ও দাসত্বের শৃঙ্খল ভেঙে মানবসত্তার চিরমুক্তির বার্তা বহন করে এনেছিলেন তিনি।

শেয়ার করুন আপনার পছন্দের সোশ্যাল মিডিয়ায়
error: Content is protected !!