হোম » প্রধান সংবাদ » ভৈরবে আবারো যাত্রীবাহী বাসে আগুন 

ভৈরবে আবারো যাত্রীবাহী বাসে আগুন 

এম আর ওয়াসিম, ভৈরব (কিশোরগঞ্জ) প্রতিনিধিঃ  কিশোরগঞ্জের ভৈরবে বাসস্ট্যান্ড দুর্জয় মোড়ে আবারো যাত্রীবাহী একটি বাসে আগুন লেগে পুড়ে যায়। গত ৪ ফেব্রুয়ারী বৃহস্পতিবার বিকাল পৌনে চার ঘটিকায় ঘটনাটি ঘটেছে। তবে আগুনের উৎপত্তি কিভাবে তা জানা যায়নি। উক্ত ঘটনায় কোন যাত্রী হতাহতের খবর পাওয়া যায়নি।
স্থানীয়দের খবর ভৈরব থানা পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে পৌঁছে। এসময় পুলিশের সহযোগীতায় ভৈরব ফায়ার সার্ভিসের ২টি ইউনিট প্রায় ২০ মিনিট চেষ্টা করে আগুন নেভাতে সক্ষম হয। প্রতক্ষ্যদর্শী  ও পুলিশ সুত্রে জানা গেছে ব্রাহ্মণবাড়িয়া থেকে ঢাকা গামী ইকোনো সার্ভিসের বাসটি দূর্জয় মোড় থামিয়ে যাত্রী উঠা নামা করার সময় হঠাৎ বাসটির পিছনে আগুনের সূত্রপাত হয়। পড়ে ধীরে আগুন বাসের ভিতর ছড়িয়ে পড়তে শুরু করে। এসময় যাত্রীরা দ্রুত নামার সুযোগ পাওয়ায় কোন হতাহতের ঘটনা ঘটেনি বলে জানায় স্থানীয় লোকজন।
বাসের চালক স্বাধীন সরকার বলেন, বাসটি দূর্জয় মোড়ে থামানোর ৫ মিনিটের ভিতরে হঠাৎ পিছন থেকে একজন যাত্রী আগুন লাগার বিষয়টি চিৎকার করে বলার সাথে সাথে গাড়ির মধ্যে বালতিতে থাকা পানি দিয়ে আগুন নেভানোর চেষ্টা করা হয়। কিন্তু আগুন ছড়িয়ে পড়ায় ফায়ার সার্ভিসকে খবর দেয়া হয়।
ভৈরব বাজার ফায়ার সার্ভিসের সহকারী স্টেশন অফিসার ইনচার্জ আবু বক্কর ছিদ্দিক  বলেন, খবর পেয়ে বাজার ও নদী ফায়ার স্টেশনের দুটি ইউনিট ঘটনাস্থলে পৌছে আগুন নিভাতে সক্ষম হই।এসে কাজ শুরু করি। বাসের পেছন থেকে আগুনের সূত্রপাত হয়েছে। সিগারেট থেকে আগুনের সূত্রপাতটি হয়েছে বলে আমরা প্রাথমিক ভাবে ধারনা করছি। এবিষয়ে ভৈরব থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ শাহিন বলেন, খরব পেয়ে ঘটনাস্থলে এসে বিষয়টি পরিদর্শন করেছি। আগুন লাগার বিষয়টি তদন্ত করা হবে।

Loading

error: Content is protected !!