হোম » প্রধান সংবাদ » বগুড়ায় ধুনট থানার পুলিশের অভিযান চার জুয়ারী গ্রেফতার

বগুড়ায় ধুনট থানার পুলিশের অভিযান চার জুয়ারী গ্রেফতার

এম.এ রাশেদ,বগুড়া জেলা প্রতিনিধিঃ  বগুড়ার ধুনটে জুয়ার আসরে অভিযান চালিয়ে ৪ জনকে গ্রেফতার করেছে থানা পুলিশ। গ্রেফতারকৃতরা হলো উপজেলার  নিমগাছি ইউনিয়নের বেড়েরবাড়ী গ্রামের পশ্চিম পাড়া গ্রামের মৃত. জোব্বার পাইকারের ছেলে আব্দুর রাজ্জাক (৪০), একই গ্রামের উত্তর পাড়া এলাকার মৃত. মোহসিন আকন্দের ছেলে মিন্টু আকন্দ (৪০), মধ্যপাড়া এলাকার জগজ্জামান প্রামানিকের ছেলে জাহাঙ্গীর হোসেন চুন্নু (৬০) ও শাহজাহানপুর উপজেলার  মাঝিড়া এলাকার মৃত. জামাল উদ্দিনের ছেলে মনির হোসেন বাবু (৫৫)। এ সময় নগদ ৫৭ হাজার ৭শ টাকা ও জুয়া খেলার সরঞ্জাম জব্দ করেছে ধুনট থানার পুলিশ।

স্থানীয় ও থানা সূত্রে জানা যায়, ধুনট উপজেলার বেড়েরবাড়ী গ্রামের পশ্চিম পাশে শাহজাহানপুর ও গাবতলী থানার সিমান্তবর্তী এলাকায় দীর্ঘ দিন ধরে জুয়ার আসর পরিচালনা হয়ে আসছিলো। এরুপ অবস্থা চলাকালে গত বৃহস্পতিবার দিবাগত রাতে গোপন সংবাদের ভিত্তিতে ধুনট থানার এসআই আসাদুজ্জামান খান, প্রদীপ কুমার বর্মন, রুহুল আমীন খান ও এএসআই আতিকুর রহমান সঙ্গীয় ফোর্স নিয়ে উপজেলার নিমগাছী ইউনিয়নের বেড়েরবাড়ী গ্রামের পাইকার পাড়া এলাকায় অভিযান পরিচালনা করেন।

এসময় ওই এলাকার ফাঁকা মাঠে জুয়ার আসর থেকে তাদের কে গ্রেফতার করে ও নগদ টাকা এবং জয়া খেলো সরঞ্জাম জব্দ করেন। গ্রেফতারে সময় অজ্ঞাতনামা ১০/১২ জন জুয়ারী পালিয়ে যায়। বেড়েরবাড়ী গ্রামের জলিল প্রামানিকের ছেলে হিটলার ওরফে হিটলু (৩২) ও একই গ্রামের মোবারক আলীর ছেলে ইউসুফ আলী (৫০) দৈনিক ৫০০ টাকার বিনিময়ে ওই স্থানে জুয়ার আসর বসাতো মর্মে থানা পুলিশের কাছে প্রাথমিক জিজ্ঞাসাবাদে স্বীকারোক্তি দেয় গ্রেফতারকৃত জুয়ারীরা।

ধুনট থানার অফিসার্স ইনচার্জ কৃপা সিন্ধু বালা জানান, জুয়ার আসর চলছিলো এমন সংবাদের ভিত্তিতে সেখানে অভিযান পরিচালনা করে ৪ জুয়ারী কে গ্রেফতার করা হয়েছে। গ্রেফতারকৃত ও পালাতকদের বিরুদ্ধে মামলা দায়েরের পর শুক্রবার দুপুরে ৪ জনকে বগুড়া আদালতে প্রেরণ করা হয়েছে এবং মামলার অপর ২ আসামী হিটলার ওরফে হিটলু ও ইউসুফ আলী পালাতক রয়েছে।

Loading

error: Content is protected !!