হোম » প্রধান সংবাদ » জামালপুরের শাহবাজপুরে ইউপি নির্বাচনকে সামনে রেখে চেয়ারম্যান আয়ুব আলী খানের মত বিনিময় সভা অনুষ্ঠিত

জামালপুরের শাহবাজপুরে ইউপি নির্বাচনকে সামনে রেখে চেয়ারম্যান আয়ুব আলী খানের মত বিনিময় সভা অনুষ্ঠিত

রবিউল হাসান লায়ন,জামালপুরঃ জামালপুর সদর উপজেলার শাহবাজপুর ইউনিয়নের কৈডোলা হক দাখিল মাদ্রাসা মাঠে শুক্রবার বিকালে  ইউপি নির্বাচনকে সামনে রেখে শাহবাজ ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও চেয়ারম্যান আয়ুব আলী খানের মতবিনিয়ম সভা অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন, ৬ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব নিয়ামত আলী। বিশেষ অতিথী হিসেবে উপস্থিত ছিলেন সদর উপজেলা আওয়ামী লীগের সদস্য ইজ্জত আলী,  শাহবাজপুর ইউনিয়ন আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি নজরুল ইসলাম আকন্দ, সাধারণ সম্পাদক মোঃ আলমগীর হোসেন।
অনুষ্ঠানের সঞ্চালনায় ছিলেন ৬ নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক খাদেমুল ইসলাম । এছাড়া উপস্থিত ছিলেন ইউনিয়ন যুব লীগের সভাপতি আনোয়ার হোসেন, সাধারণ সম্পাদক শামীম, ইউপি সদস্য লুৎফর রহমান, ওয়াদুদ, আঃ সাত্তার, সোহেল মাষ্টারসহ ইউনিয়ন আওয়ামীলীগ, যুবলীগ, শ্রমিকলীগ, ছাত্রলীগসহ অন্যান্য নেতৃবৃন্দ। অনুষ্ঠানে চেয়ারম্যান আয়ুব আলী খান বলেন, আমি আপনাদের ভালবাসায় পর পর দুইবার চেয়ারম্যান নির্বাচিত হয়েছি । সরকারের সকল কাজ সঠিক ভাবে নিষ্ঠার সাথে পালন করায় আমি দুইবার জেলার শ্রেষ্ঠ চেয়ারম্যান নির্বাচিত হয়েছি। মুজিববর্ষে সরকার যখন গৃহহীনদের জন্য গৃহ নির্মান করে আসছে আমি সার্বিক চেষ্টা করে আসছি অসহায় গৃহহীন যারা রয়েছে তারাই যেন এই সুবিধা পায়।
এছাড়া সরকার সদর উপজেলাকে একশত ভাগ প্রতিবন্ধী, বয়স্ক ভাতা, বিধবা ভাতা ঘোষনা করেছে এর সুবিধা পেয়েছে শাহবাজপুর ইউনিয়নের আঠারোশত মানুষ, সরকারের বিশেষ সুবিধায় দশ টাকা কেজি চাউলের সুবিধা পাচ্ছে দরিদ্র ইউনিয়নবাসী। বর্তমান সরকারের সময় ইউনিয়নের বিভিন্ন নতুন রাস্তার কাজ হয়েছে, নির্মাণ করা হয়েছে কালভার্ট-ব্রিজ। আমি যদি পুনরায় চেয়ারম্যান নির্বাচিত হই তাহলে শাহবাজপুরকে একটি মডেল ইউনিয়ন হিসেবে গড়ে তোলার জন্য যা করার দরকার সব কিছুই করার চেষ্টা করব। মতবিনিময় সভার আগে শাহবাজপুর বাজার হতে শতশত মটর সাইকেল  নিয়ে বিয়ারা বাজার হয়ে একটি রোড শো এর মাধ্যমে মত বিনিময় সভায় উপস্থিত হন চেয়ারম্যান আয়ুব আলী খান । জনসভায় কয়েক হাজার লোকের সমাগম হয় ।

Loading

error: Content is protected !!