হোম » প্রধান সংবাদ » বুড়িমারীতে গুজব ছড়িয়ে নিহত যুবকের পরিবারকে লালমনিরহাট জেলা প্রশাসনের সহায়তা

বুড়িমারীতে গুজব ছড়িয়ে নিহত যুবকের পরিবারকে লালমনিরহাট জেলা প্রশাসনের সহায়তা

মোঃ মাসুদ রানা রাশেদ, লালমনিরহাট প্রতিনিধি: লালমনিরহাট জেলার পাটগ্রাম উপজেলার বুড়িমারীতে কোরআন শরীফ অবমাননার গুজব ছড়িয়ে পিটিয়ে হত্যা শহিদুন্নবী জুয়েলের পরিবারকে আর্থিক সহযোগিতা করেছে লালমনিরহাট জেলা প্রশাসন। রোববার (৮নভেম্বর) দুপুরে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে  নিহত জুয়েলের মেয়ে জেবা তাসনিয়ার হাতে ২০হাজার টাকার চেক তুলে দেন জেলা প্রশাসক আবু জাফর।

এ সময় উপস্থিত ছিলেন নিহতের বড় ভাই কারমাইকেল কলেজের রাষ্ট্রবিজ্ঞান বিভাগের সহযোগী অধ্যাপক আবু ইউসুফ মোঃ তৌহিদুন্নবী। চেক হস্তান্তরের সময় জেলা প্রশাসক বলেন, নিহতের পরিবারকে আর্থিক সহায়তা হিসেবে জেলা প্রশাসনের পক্ষ থেকে এ অর্থ প্রদান করা হলো। জুয়েল হত্যার সঠিক ও সুষ্ঠ বিচারের ব্যবস্থা করা হবে বলেও তিনি জানন।

উল্লেখ্য, গত ২৯ অক্টোবর বৃহস্পতিবার লালমনিরহাটের বুড়িমারীতে কোরআন শরীফ অবমাননার গুজব ছড়িয়ে পিটিয়ে হত্যার পর মরদেহ পেট্রোল দিয়ে জ্বালিয়ে দেয় উত্তেজিত জনতা। নিহত জুয়েল রংপুর ক্যান্ট পাবলিক স্কুল অ্যান্ড কলেজের সাবেক গ্রন্থাগারিক, ঢাকা বিশ্ববিদ্যালয়ের সাবেক ছাত্র এবং রংপুর শহরের শালবন মিস্ত্রীপাড়া এলাকার আব্দুল ওয়াজেদ মিয়ার ছেলে।

Loading

error: Content is protected !!