হোম » প্রধান সংবাদ » বগুড়া ধুনটে প্রতিবেশীর চলাচলের রাস্তায় টিনের বেড়া দিয়ে প্রতিবন্ধকতা!

বগুড়া ধুনটে প্রতিবেশীর চলাচলের রাস্তায় টিনের বেড়া দিয়ে প্রতিবন্ধকতা!

এম.এ রাশেদ,বগুড়া জেলা প্রতিনিধিঃ বগুড়ার ধুনটে প্রতিবেশী মহিলা ইউপি সদস্যের চলাচলের রাস্তায় টিনের বেড়া দিয়ে প্রতিবন্ধকতা সৃষ্টি করেছেন গ্রাম্য লাঠিয়াল মোড়ল আনোয়ার হোসেন! প্রতিহিংসা আর পেশি শক্তির জোরে গোসাইবাড়ী ইউনিয়ন পরিষদের মহিলা সদস্য জায়েদার বাড়ির চলাচলের  রাস্তা বন্ধ করে দিয়েছেন  জোড় খালী  গ্রামের মৃত মহির শেখ ছেলে আনোয়ার হোসেন নামের একজনগ্রাম্য লাঠিয়াল মোড়ল।
বগুড়া জেলার ধুনট  উপজেলার গোসাইবাড়ী ইউনিয়নের জোরখালী গ্রামে এ ঘটনা ঘটেছে। জোরখালী  গ্রামের আনোয়ার হোসেন  মিয়া তার প্রতিবেশী ইউপি সদস্য মোছাঃ জায়েদা খাতুনের বাড়ির চলাচলের রাস্তায় টিনের বেড়া দিয়ে বন্ধ করে দিয়েছেন। এ ব্যাপারে গোসাইবাড়ি ইউনিয়ন পরিষদে চেয়ারম্যান মহোদয় বরাবর একটি লিখিত অভিযোগ দায়ের করেন ইউপি সদস্য জায়েদা খাতুন।

সরজমিনে গিয়ে গ্রামের কয়েকজনের সাথে কথা বলে জানা যায়, আনোয়ার হোসেন এলাকায় বিতর্কিত মোড়ল হিসেবে পরিচিত। এ ব্যাপারে ভোক্তভোগী  জায়েদা খাতুন জানান  জোড়খালী মৌজার  জে.এল. নং ১৮ , খতিয়ান নং  ৪৭১  দাগ নং ১৫৩৩/১৫৩২/১৫৪১ দাগের সর্বমোট ৭১ শতাংশের  কাতে ৩৬ শতাংশ   সম্পত্তির জমিতে বসতবাড়ি পাকা ঘর নির্মাণ করে ভোগ দখল করিয়া আসিতেছি।  জমিজমা ও পূর্ব শত্রুতার জের ধরে আনোয়ার হোসেন মিয়া তার লাঠিয়াল বাহিনী নিয়ে  আমার  বসতবাড়ির  চতুর্দিকে টিন দিয়ে বেড়া দিয়ে আমার চলাচলের পথ বন্ধ করে দিয়েছেন।

ও আনোয়ার হোসেন সদস্যরা সদস্যদের আক্রমণ করার উদ্দেশ্যে মহরা দিয়ে ভয়ভীতি প্রদর্শন করেন,  যা এলাকায় খুবই উত্তেজনা ও বিশৃংখলার পরিবেশ সৃষ্টি করে। গোসাইবাড়ী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মইনুল হাসান মকুল জানান ইউপি সদস্য জায়েদা খাতুন  তার বসতবাড়ির চতুর্পাশে টিন দিয়ে বেড়া দেওয়ার বিষয়ে গত ২৭/১০/২০২০ইং তারিখে আমার পরিষদে একটি লিখিত অভিযোগ দায়ের করেন , অভিযোগটি  নিষ্পত্তি সমাধান করতে তিনি ব্যর্থ হন বলে জনন। এ বিষয়ে আনোয়ার হোসেনের সাথে যোগাযোগ করা হলে তিনি সংবাদ কর্মীদের সাথে কথা বলতে রাজি হননি।

Loading

error: Content is protected !!