হোম » প্রধান সংবাদ » দাগনভূঞায় আগুনে পুড়ে স’মিল দোকান ছাই, ২০ লাখ টাকার ক্ষতি

দাগনভূঞায় আগুনে পুড়ে স’মিল দোকান ছাই, ২০ লাখ টাকার ক্ষতি

আবদুল মুনাফ পিন্টু: দাগনভূঞা উপজেলার তুলাতুলি বাজারে অগ্নিকান্ডে সমেল দোকান পুড়ে ছাই হয়ে গেছে। আগুনে মালামালসহ দোকান পুড়ে প্রায় ২০ লক্ষ টাকার ক্ষতি হয়েছে বলে ক্ষতিগ্রস্থ ব্যসায়ীর আবদুল হামিদ দাবি। গত বুধবার রাত ২টার দিকে তুলাতুলি বাজারের একটি সমিল আগুনে পুড়ে যায়।
প্রত্যক্ষদর্শীরা জানান, বাজারের আবদুল হামিদের সমিল আগুন লাগার ঘটনা ঘটে। মুহূর্তেই আগুন সমিলের জেনারেটর সহ বিপুল পরিমাণ কাঠ পুড়ে যায়। পরে খবর পেয়ে স্থানীয় মানুষ ও ব্যবসায়ীরা আগুন নেভানোর চেষ্টা করে। খবর পেয়ে ঘটনাস্থল পৌঁছে ফেনী ফায়ার সার্ভিসের দুটি ইউনিট ঘণ্টাব্যাপী চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে। এরমধ্যেই আবদুল হামিদের সমিল দোকান পুড়ে ছাই হয়ে গেছে।
ব্যবসায়ী আবদুল হামিদ বলেন গত কয়েক দিন আগে আমার সমিল দোকানে দামী দামী গর্জন কাঠ, লৌহা কাঠ, মেহেগুনী কাঠ সহ আরো বিভিন্ন নতুন মালামাল কিনে এনে দোকানে উঠিয়েছে। দোকানে ব্যবহারের জন্য জেনারেটর সহ সমিলের সকল যন্ত্রাংশ ও ইলেক্টিক যন্ত্রাংশ পুড়ে যায়। আগুনে আমার প্রায় ২০ লাখ টাকার মালামাল পুড়ে গেছে। এখন একেবারে নিঃস্ব হয়ে পড়েছি। ক্ষতি কাটিয়ে উঠা এখন আমার জন্য দুঃস্বপ্নের মত। ফায়ার সার্ভিসের ভারপ্রাপ্ত ইনচার্জ বলেন, স্থানীয়দের সহযোগীতায় ফায়ার সার্ভিসের দুটি ইউনিট ঘণ্টাব্যাপী চেষ্টা করে আগুন নিয়ন্ত্রণে আনা হয়েছে। এরআগেই সমিল দোকানপুড়ে গেছে। তাৎক্ষণিক ক্ষয়ক্ষতির পরিমাণ নির্ণয় করা যায়নি।
শেয়ার করুন আপনার পছন্দের সোশ্যাল মিডিয়ায়
error: Content is protected !!