হোম » অপরাধ-দুর্নীতি » চট্টগ্রামে মোবাইল ছিনতাইকারী যুবক গ্রেপ্তার।

চট্টগ্রামে মোবাইল ছিনতাইকারী যুবক গ্রেপ্তার।

সাঈদুর রহমান চৌধুরী ,চট্টগ্রাম: চট্টগ্রাম নগরীর ষ্টেশন রোডের রিয়াজউদ্দীন বাজার এলাকা থেকে এরশাদ মিয়া (২৬) নামে এক যুবককে মোবাইল ছিনতাই করার অপরাধে গ্রেপ্তার করেছে পুলিশ ।শনিবার (৩০ নভেম্বর) ভোর ৫টার দিকে রিয়াজউদ্দীন বাজার এলাকায় এক লেগুনা চালকের কাছ থেকে মোবাইল ছিনতাইয়ের সময় জনতার হাতে ধরা পড়ে ঐ মোবাইল ছিনতাইকারী ।পরে পুলিশকে খবর দিলে পুলিশ এসে তাকে গ্রেপ্তার করে নিয়ে যায় । জানা যায় , গ্রেপ্তারকৃত ছিনতাইকারী এরশাদ ব্রাহ্মণবাড়িয়া জেলার নবীনগরের আব্দুর রাজ্জাক মিয়ার ছেলে।সে নগরীর ঝাউতলা রেলবিট সংলগ্ন ডিজে কলোনীতে বসবাস করে ।
এ ব্যাপারে ভুক্তভোগী রিফাতকে জিজ্ঞাসা করা হলে তিনি জানান, এরাশাদ নামে ঐ ব্যক্তি রিয়াজ উদ্দিন বাজার থেকে টমেটো নিয়ে যাওয়ার কথা বলে আমার গাড়িটি ভাড়া নেন।পরে সে মোবাইলে টমেটো মূল্য হিসাব করবে বলে আমার মোবাইলটি চায়।কিন্তু আমার সন্দেহ হওয়ায় মোবাইল দিতে অস্বীকার করলে সে আমার পথ রোধ করে আমার কাছ থেকে মোবাইলটি ছিনিয়ে নেয়। ততক্ষণে আমি চোর চোর বলে চিৎকার করলে লোকজন এসে তাকে হাতেনাতে ধরে।পরে টহল পুলিশ এসে তাকে আটক করে থানায় নিয়ে যায় ।
এ ব্যাপারে কোতোয়ালি থানার ওসি মোহাম্মদ মহসিন গণমানুষের আওয়াজকে জানান , ষ্টেশন রোডের উত্তর পাশে রিয়াজউদ্দীন বাজার এলাকায় এক মোবাইল ছিনতাইকারীকে গ্রেপ্তার করা হয়েছে।তার বিরুদ্ধে একটি ছিনতাই মামলা করা হয়েছে এবং তাকে আদালতে প্রেরণ করা হয়েছে ।
শেয়ার করুন আপনার পছন্দের সোশ্যাল মিডিয়ায়
error: Content is protected !!