হোম » আইন-আদালত » সিরাজগঞ্জে প্রতারনার মাধ্যমে অর্থ আত্মসাতের অভিযোগে নারী ইউপি সদস্য সীমা আটক

সিরাজগঞ্জে প্রতারনার মাধ্যমে অর্থ আত্মসাতের অভিযোগে নারী ইউপি সদস্য সীমা আটক

হুমায়ুন কবির সুমন, সিরাজগঞ্জ প্রতিনিধি : সিরাজগঞ্জে উপকারভোগীর কাছ থেকে প্রতারণার মাধ্যমে মাতৃত্বকালীন ভাতার টাকা কৌশলে আদায় ও আত্মসাতের অভিযোগে সীমা খাতুন নামে এক নারী ইউপি সদস্যকে আটকের পর পুলিশে দিয়েছেন উপজেলা নির্বাহী কর্মকর্তা।  সোমবার (৩০ আগষ্ট) বেলা ১১টার দিকে বিষয়টি নিশ্চিত করে সদর উপজেলা নির্বাহী অফিসার মো. আনোয়ার পারভেজ।
তিনি জানান, রোববার (২৯ আগস্ট) বিকেলে সদর উপজেলা কার্যালয়ে অভিযোগের তদন্ত করা হয়। তদন্ত শেষে অভিযোগ প্রমাণিত হওয়ায় ইউপি সদস্য সীমা খাতুনকে পুলিশে সোপর্দ করে তার বিরুদ্ধে নিয়মিত মামলা করার নির্দেশ দেন।  সদর থানার উপ-পরিদর্শক (এসআই) মাহমুদ হাসান জানান, সয়দাবাদ ইউনিয়নের পোড়াবাড়ি উত্তর গ্রামের নুর ইসলামের মেয়ে নুরুন্নাহার খাতুন মাতৃত্বকালীন ভাতা পাচ্ছিলেন। ওই ভাতার টাকা পাইয়ে দিয়েছেন দাবী করে ইউনিয়নের ১, ২ ও ৩নং ওয়ার্ডের মহিলা ইউপি সদস্য সীমা খাতুন কৌশলে দুই দফায় ৪ ও ১০ হাজার মোট ১৪ হাজার টাকা হাতিয়ে নেন।
এ বিষয়ে নুরুন্নাহার খাতুন উপজেলা নির্বাহী অফিসার বরাবর অভিযোগ করেন। রোববার নিজ কার্যালয়ে উভয়পক্ষের উপস্থিতিতে ঘটনাটি তদন্ত করেন উপজেলা নির্বাহী অফিসার। তদন্তে অভিযোগের প্রমাণ মিললে সীমা খাতুনকে পুলিশে সোপর্দ করেন।  সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নজরুল ইসলাম জানান, এ ঘটনায় নুরুন্নাহার খাতুন বাদী হয়ে থানায় মামলা দায়ের করেছেন। সোমবার সকালে তাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।
error: Content is protected !!