হোম » আন্তর্জাতিক » চলে গেলেন ‘দাবাং’ সিনেমার অভিনেতা নীতেশ পাণ্ডে

চলে গেলেন ‘দাবাং’ সিনেমার অভিনেতা নীতেশ পাণ্ডে

আওয়াজ অনলাইন: ভারতীয় শোবিজ ভুবন একের পর এক মৃত্যুর খবরে শোকাচ্ছন্ন হচ্ছে। আজ (২৪ মে) সকালে খবর পাওয়া যায়, গাড়ি দুর্ঘটনায় প্রাণ হারিয়েছেন হিন্দি টেলিভিশনের জনপ্রিয় অভিনেত্রী বৈভবী উপাধ্যায়।

এদিকে মঙ্গলবার (২৩ মে) হঠাৎ হৃদরোগে আক্রান্ত হয়ে মারা যান জনপ্রিয় অভিনেতা নীতেশ পাণ্ডে। অনেক সিরিয়াল এবং সিনেমাতে কাজ করেছেন নীতেশ। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৫১ বছর। ভারতীয় গণমাধ্যম ‘দ্য ইন্ডিয়ান এক্সপ্রেস’-এ প্রকাশিত খবরে এ তথ্য জানা গেছে।

অভিনেতার মৃত্যুর খবর জানান তার শ্যালক। নাসিকের লাগাতপুরী অঞ্চলে শুটিং করছিলেন অভিনেতা। সেই সময় হৃদরোগে আক্রান্ত হন। হাসাপাতালে নিয়ে যাওয়া হলে মৃত বলে ঘোষণা করা হয়।

সম্প্রতি তাকে দেখা গেছে রুপালি গঙ্গোপাধ্যায়ের সঙ্গে ‘অনুপমা’ সিরিয়ালে। এ ছাড়াও অসংখ্য সিরিয়ালে কাজ করেছেন। মূলত কৌতুকাভিনেতার চরিত্রেই অভিনয় করতেন তিনি। এ ছাড়াও শাহরুখ খানের সঙ্গে ‘ওম শান্তি ওম’, সালমান খানের সঙ্গে ‘দাবাং’ ও পরিচালক দিবাকর বন্দ্যোপাধ্যায়ের ‘খোসলা কা ঘোশলা’-র মতো সিনেমায় দেখা গেছে তাকে।

প্রায় ২৫ বছর ধরে হিন্দি টেলিভিশন ইন্ডাস্ট্রিতে কাজ করেছেন নিতেশ। অভিনেতার হঠাৎ মৃত্যুর খবরে ভেঙে পড়েছেন তার স্ত্রী অর্পিতা পাণ্ডে।

error: Content is protected !!