হোম » আন্তর্জাতিক » গ্রেটার দেউলগ্রাম ওয়েলফেয়ার ট্রাস্ট ইউকে-র নির্বাহী কমিটির সভা অনুষ্ঠিত

গ্রেটার দেউলগ্রাম ওয়েলফেয়ার ট্রাস্ট ইউকে-র নির্বাহী কমিটির সভা অনুষ্ঠিত

আওয়াজ অনলাইনঃ ২২ মে সোমবার, রাত ৮টায় উত্তর লন্ডনের করিয়েন্ডার রেস্টুরেন্টে অনুষ্ঠিত গ্রেটার দেউলগ্রাম ওয়েলফেয়ার ট্রাস্ট ইউকে-র নির্বাহী কমিটির সভায় সর্বসম্মতিক্রমে অবিলম্বে ট্রাস্টের একটি সাধারন সভা অুনষ্ঠানের মাধ্যমে নতুন নির্বাহী কমিটি গঠনের এই সিদ্ধান্ত নেওয়া হয়।

গ্রেটার দেউলগ্রাম ওয়েলফেয়ার ট্রাস্ট ইউকে-র নির্বাহী কমিটির সভাপতি মোহাম্মদ রফিক উদ্দিনের সভাপতিত্বে এবং সাধারন সম্পাদক ফকরুল ইসলামের সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় বক্তৃতা করেন ট্রাস্টের জ্যেষ্ঠ সহ-সভাপতি মোহাম্মদ অহিদ উদ্দিন, সহ-সভাপতি অ্যাডভোকেট মোহাম্মদ এবাদ হোসেন, ইয়াসিন মো. ফাত্তাহ, গুলজার হুসাইন, দুলাল আহমেদ, ময়নুল ইসলাম, মোহাম্মদ আলীম, সিদেক আহমেদ, শাহাদাত হোসেন, হারুনুর রশিদ, আব্দুল আজিজ, জাহাঙ্গীর হোসেন, শাহেদ আহমেদ, মনজুর আহমেদ, মোহাম্মদ ফরিদ উদ্দিন, হেলাল আহমেদ, মো. আব্দুল আলীম, মাহবুব আলম, আবুল আজাদ ও জাহিদ উদ্দিন প্রমুখ।

সভায় দেউলগ্রামের দরিদ্র মানুষদের আর্থিক সহায়তার জন্য গঠিত গোরাবা তহবিল সংক্রান্ত একটি আর্থিক প্রতিবেদন উপস্থাপন করা হয়।

সভার সভাপতি মোহাম্মদ রফিক উদ্দিন গ্রেটার দেউলগ্রাম ওয়েলফেয়ার ট্রাস্ট ইউকে-র উন্নয়নে অবদান রাখার জন্য ট্রাস্টের সকল সদস্যকে আন্তরিক ধন্যবাদ জানান । নৈশ ভোজের মাধ্যমে সভার সমাপ্তি হয়।

error: Content is protected !!