হোম » আন্তর্জাতিক » লিবডেম স্থানীয় পার্টির গণসম্মেলন অনুষ্ঠিত

লিবডেম স্থানীয় পার্টির গণসম্মেলন অনুষ্ঠিত

আওয়াজ অনলাইনঃ লন্ডন, ১৫ নভেম্বর, ২০২২ , সুন্দর রেডব্রিজ গঠনের অঙ্গীকার নিয়ে লিবডেম স্থানীয় পার্টির গণসম্মেলন অনুষ্ঠিত ‘একটি সুন্দর রেডব্রিজ গঠনের জন্য আমাদের প্রচেষ্টা’ শীর্ষক লিবডেম স্থানীয় পার্টি গত ১৪ নভেম্বর, সেভেন কিংস রোডের মেথডিস্ট চার্চে এক গণসম্মেলনের আয়োজন করেন।

রেডব্রিজ লিবডেম স্থানীয় পার্টির ইসি সদস্য মোহাম্মদ অহিদ উদ্দিনের সভাপতিত্ব ও পরিচালনায় সোমবার সন্ধ্যা সাড়ে সাতটায় অনুষ্ঠিত এই গণসম্মেলনে রেডব্রিজের বিপুল সংখ্যক লিবডেম সমর্থক ও স্থানীয় বাসিন্দারা উপস্থিত ছিলেন ।

গণসম্মেলনে বক্তারা বলেন, লিবারেল ডেমোক্র্যাটস একটি জনবান্ধব দল। আমরা ন্যায্যতা ও উন্মুক্ততায় বিশ্বাসী। পাশাপাশি দারিদ্রতা, অজ্ঞতা এবং অসামঞ্জস্য থেকে মুক্তিতেও আমাদের পূর্ণ বিশ্বাস রয়েছে।

বক্তারা শিক্ষা, পরিবহন, পরিবেশ, জলবায়ু পরিবর্তন, আবাসন, পয়ঃনিষ্কাশন, জ্বালানি, অর্থনীতি, এনএইচএস, জাতীয় ও স্থানীয় সরকার, ব্যবসা, স্থানীয় সমস্যা ইত্যাদি নিয়ে জাতীয় কর্মসূচির বিষয়ে তাদের বক্তব্য উপস্থাপন করেন।

গণসম্মেলনে উপস্থিত রেডব্রিজের বাসিন্দাদের বিভিন্ন প্রশ্নের উত্তর দেন অনুষ্ঠানের সভাপতি মোহম্মদ অহিদ উদ্দিন ও অন্যান্য নেতৃবৃন্দ

গণসম্মেলনে উপস্থিত বক্তারা হলেন: কাউন্সিলার হিনা বোখারি এএম, প্রাক্তন লিবডেমস কাউন্সিলার এবং রেডব্রিজ লিবডেমস স্থানীয় পার্টির চেয়ার গুইনেথ ডিকিন্স, প্রাক্তন কাউন্সিলর এবং ভাইস চেয়ারম্যান মার্টিন রোসনার, ডাইভারসিটি অফিসার ক্যাথি ডেভিস, লন্ডনের আঞ্চলিক লিবডেমস সেক্রেটারি ডক্টর মার্ক টুইচেট, ট্রেজারার ইয়ান মরলে, সাবেক কাউন্সিলর গ্যারি, প্রাক্তন এমপি প্রার্থী অ্যাশবার্ন হোল্ডার, বিশিষ্ট মিডিয়া ব্যক্তিত্ব মিছবাহ জামাল প্রমুখ।

বার্তা প্রেরক:
মোহাম্মদ অহিদ উদ্দিন
ইসি সদস্য
রেডব্রিজ লিবডেম স্থানীয় পার্টি

শেয়ার করুন আপনার পছন্দের সোশ্যাল মিডিয়ায়
error: Content is protected !!