হোম » স্বাস্থ্য-লাইফস্টাইল » “ভূমিহীন ও গৃহহীন” পরিবারের পুনর্বাসনের জন্য গৃহ নির্মাণ কাজের শুভ উদ্বোধন

“ভূমিহীন ও গৃহহীন” পরিবারের পুনর্বাসনের জন্য গৃহ নির্মাণ কাজের শুভ উদ্বোধন

মোঃ মাসুদ রানা রাশেদ: শুক্রবার (৩১ ডিসেম্বর) সকাল ১১টায় লালমনিরহাট জেলা সদরের পঞ্চগ্রাম ইউনিয়নের কিসামত নগরবন্দ গ্রামে “মুজিববর্ষ” উপলক্ষে “ভূমিহীন ও গৃহহীন” পরিবারের পুনর্বাসনের জন্য গৃহ নির্মাণ কাজের শুভ উদ্বোধন অনুষ্ঠিত হয়।

জানা যায়, প্রধানমন্ত্রীর কার্যালয়ের আশ্রয়ণ-২ প্রকল্পের আওতায় বঙ্গবন্ধু’র জন্ম শতবর্ষ উপলক্ষে ভূমিহীনদের জমি ও বাড়ি প্রদান করা হবে। সেই প্রকল্পের আওতায় লালমনিরহাট সদর উপজেলা প্রশাসনের ব্যবস্থাপনায় ১শত ২৫টি বাড়ি নির্মাণ করতে যাচ্ছে সরকার।

“মুজিববর্ষ” উপলক্ষে “ভূমিহীন ও গৃহহীন” পরিবার পুনর্বাসনের জন্য গৃহ নির্মাণ কাজের অধিকার শেখ হাসিনার উপহার বাড়ি নির্মাণ কাজের শুভ উদ্বোধন করেন লালমনিরহাট জেলা প্রশাসক মোঃ আবু জাফর। এ সময় অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোঃ তৌহিদুর রহমান, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) টি. এম. এ মমিন, লালমনিরহাট সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ কামরুজ্জামান সুজন, রেভিনিউ ডেপুটি কালেক্টর জি আর সারোয়ার, লালমনিরহাট সদর উপজেলা নির্বাহী অফিসার মাহমুদা মাসুম, লালমনিরহাট সদর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) রুবেল রানা, লালমনিরহাট সদর উপজেলা এলজিইডির নির্বাহী প্রকৌশলী ওবাইদুর রহমান, পঞ্চগ্রাম ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান দেলোয়ার হোসেন, সাপ্তাহিক আলোর মনি পত্রিকার নির্বাহী সম্পাদক হেলাল হোসেন কবিরসহ অন্যান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

শেয়ার করুন আপনার পছন্দের সোশ্যাল মিডিয়ায়
error: Content is protected !!