হোম » শিরোনাম » শিক্ষার্থীকে মারধরের অভিযোগে দুই শিক্ষক গ্রেপ্তার

শিক্ষার্থীকে মারধরের অভিযোগে দুই শিক্ষক গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদকঃ রাজধানীর কাফরুলে শিক্ষার্থীকে মারধরের ঘটনায় দুই মাদ্রাসা শিক্ষককে গ্রেপ্তার করেছে পুলিশ। আজ শনিবার বিকালে কাফরুল থানাধীন ইব্রাহিমপুর হাবিবুল্লাহ রোডস্থ মদিনাতুল উলুম হাফেজিয়া মাদ্রাসার ওই দুই শিক্ষককে গ্রেপ্তার করা হয়েছে।

মারধরের ঘটনায় স্বীকার হওয়া শিক্ষার্থী মোঃ শাহরিয়ার কুমিল্লা জেলার চান্দিনা এলাকার মোঃ শাহজাহানের ছেলে।
শিক্ষার্থীর বাবা বলেন, আমার ছেলের নিয়মিত ক্লাস নিতেন শিক্ষক মাসুদুর রহমান। তিনি ছেলেকে নিয়মিত ক্লাসের পড়া ও হাতের লেখা দিতেন। ২১ নভেম্বর শিক্ষক মাসুদুর রহমান বাইরে থাকায় প্রিন্সিপাল অপর শিক্ষক হাফেজ সাত্তার ইমামকে দায়িত্ব দেন।

ওই দিন ক্লাসে হাতের লেখা লিখছিলো শাহরিয়ার। পাশেই তার এক সহপাঠী লেখায় বিঘ্ন ঘটায়। বিষয়টি নিয়ে শিক্ষক হাফেজ সাত্তার ইমাম হোসেনের কাছে অভিযোগ জানালে কোন রকম সাড়া পায়নি শাহরিয়ার। ফলে ওই শিক্ষার্থী মন খারাপ করে মাদ্রাসার আবাসিকে অবস্থান করে।

পরে শিক্ষক হাফেজ সাত্তার ইমাম হোসেন বিচারের কথা বলে মোঃ শাহরিয়ারকে ডাকলে ক্ষুদ্ধ শাহরিয়ার যেতে অপারগতা প্রকাশ করে। তখন শিক্ষকের নির্দেশে কয়েকজন শিক্ষার্থী মোঃ শাহরিয়ারকে টানাহেচড়া করে নিয়ে আসে। শিক্ষক হাফেজ সাত্তার ইমাম হোসেন শাহরিয়ারকে এলোপাতাড়ি পিটাতে থাকে। এমনকি তার পশ্চাৎদেশে স্টীলের স্কেল দিয়ে মারাত্মক জখম করে রক্তাক্ত করে।

ভুক্তভোগী শাহরিয়ারের বাবা বিষয়টি জানলে ধানমন্ডির জিগাতলা থানায় মামলা দায়ের করেন। আজ শনিবার জিগাতলা থানার পুলিশ ওই দুই শিক্ষককে গ্রেপ্তার করে হাজতে পাঠিয়েছে।

এবিষয়ে মাদ্রাসার শিক্ষার্থীদের কাছে জানতে চাইলে তারা ঘটনার সত্যতা নিশ্চিত করে এবং এর দৃষ্টান্তমূলক শাস্তির দাবি করে।

error: Content is protected !!