হোম » শিরোনাম » ‘ইত্যাদি’ খ্যাত গায়ক আকবর আর নেই

‘ইত্যাদি’ খ্যাত গায়ক আকবর আর নেই

শিমূল আহম্মেদঃ ‘ইত্যাদি’ খ্যাত গায়ক আকবর আর নেই (ইন্নালিল্লাহি ওয়াইন্নইলাহি রাজিউন)। রবিবার (১৩ নভেম্বর) দুপুরে গায়কের স্ত্রী গণমাধ্যমে বিষয়টি নিশ্চিত করেছেন।

জানা গেছে, বিকেল ৩.০৫ মিনিটে না ফেরার দেশে পাড়ি জমান ‘ইত্যাদি’ খ্যাত গায়ক আকবর। কিডনি লিভারসহ নানা জটিল রোগে আক্রান্ত ছিলেন তিনি। সম্প্রতি অপারেশন করে পা কেটে ফেলা হয়েছিল তার। সর্বশেষ আইসিইউতে লাইফ সাপোর্টে নেওয়া হয়েছিল গায়ককে। তবে শেষ পর্যন্ত আর ফিরলেন না তিনি। পাড়ি জমালেন না ফেরার দেশে।

প্রায় দুসপ্তাহ ধরেই রাজধানীর বারডেম হাসপাতালে ভর্তি ছিলেন আকবর। কিন্তু অবস্থার অবনতি হওয়ায় ৯ নভেম্বর সকালে তাকে লাইফ সাপোর্টে নেওয়া হয়।

আকবরের দুই কিডনি নষ্ট হয়ে যাওয়ায় শরীরে পানি জমে তার ডান পা নষ্ট হওয়ায় অস্ত্রোপচারের মাধ্যমে সেই পা কেটে ফেলা হয়। পা কাটার পর তার কিডনি ও লিভারের সমস্যা আরও বেড়ে যায় বলে জানান তার স্ত্রী। এর আগে কয়েকদফা ভারতে চিকিৎসা হয় তার। পা কেটে ফেলার আগেও ভারতে তার চিকিৎসার জন্য নেওয়ার চেষ্টা চলছিলা।

প্রধানমন্ত্রী শেখ হাসিনা তার চিকিৎসার জন্য ২০ লাখ টাকা অনুদান দিয়েছেন। রিক্সা চালক থেকে ‘ইত্যাদি’র মাধ্যমে দেশ বিদেশে গায়ক হিসেবে পরিচিতি পান আকবর। ইত্যাদিতে তার গাওয়া গান ‘একদিন পাখি উড়ে যাবে যে আকাশে, ফিরবে না সেতো আর কারও আকাশে’- কিশোর কুমারের গানটি গেয়ে জনপ্রিয়তা পান তিনি।

শেয়ার করুন আপনার পছন্দের সোশ্যাল মিডিয়ায়
error: Content is protected !!