হোম » শিরোনাম » বিমানবন্দরে নারী ফুটবলারদের ফুলের সংবর্ধনা

বিমানবন্দরে নারী ফুটবলারদের ফুলের সংবর্ধনা

আওয়াজ অনলাইনঃ কাঠমান্ডু থেকে দেশে ফিরেছে বাংলাদেশ নারী ফুটবল দল । রাজধানীর হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে তাদের ফুল দিয়ে গ্রহণ করেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল এবং ক্রীড়া মন্ত্রণালয় ও বাফুফের কর্মকর্তারা।

 সংক্ষিপ্ত সংবাদ সম্মেলনে বাংলাদেশ ফুটবল দলের অধিনায়ক সাবিনা খাতুন তাদের এই শিরোপা দেশবাসীকে উৎসর্গ করেন। তাদের এভাবে বরণ করে নেওয়ার জন্য সকলকে ধন্যবাদ দেন। এই আয়োজন শেষে বিমানবন্দর থেকে ছাদখোলা বাসে রওনা দিয়েছেন বাঘিনীরা। উচ্ছ্বাসে ফেটে পড়েছে সেখানে আসা অপেক্ষমাণ দর্শনার্থীরা। ‘জয় বাংলা’, ‘বাংলাদেশ বাংলাদেশ’ স্লোগান দিয়ে মেয়েদের বরণ করে নিচ্ছেন তারা। স্লোগান ছাড়াও বাংলাদেশের পতাকা উড়িয়েছেন অনেকেই।

বিমানবন্দরে সংবর্ধনা দিতে এসেছেন বিভিন্ন শ্রেণিপেশার মানুষ। এছাড়া ফুল হাতে সংবর্ধনা দিতে এসেছেন বাংলাদেশ ক্রীড়া শিক্ষা প্রতিষ্ঠানের নারী খেলোয়াড়রা। তাদের বরণ করে নিচ্ছে যৌথভাবে বাংলাদেশ ফুটবল ফেডারেশন ও ক্রীড়া মন্ত্রণালয়। বিমানবন্দর থেকে কাকলী-বনানী পার হয়ে জাহাঙ্গীর গেট দিয়ে প্রধানমন্ত্রীর কার্যালয়ের সামনে যাবে চ্যাম্পিয়নদের ছাদখোলা বাস।

বিজয় সরণি, তেজগাঁও হয়ে পুনরায় ফ্লাইওভার দিয়ে মৌচাক হয়ে এই শোভাযাত্রা কাকরাইলে আসবে। কাকরাইল থেকে ফকিরাপুল-আরামবাগ। তারপর মতিঝিল শাপলা চত্বর ঘুরে পৌঁছাবে বাফুফে ভবনে।
ছবি-সংগৃহীত।

শেয়ার করুন আপনার পছন্দের সোশ্যাল মিডিয়ায়
error: Content is protected !!