হোম » শিরোনাম » যশ-নুসরাত আবারও সমালোচনার মুখে

যশ-নুসরাত আবারও সমালোচনার মুখে

আওয়াজ অনলাইনঃ নুসরাত জাহান দুই বাংলায় আলোচিত অভিনেত্রী ও তৃণমূলের সংসদ সদস্য। যশের সেঙ্গ প্রেম-বিয়ে ও বিচ্ছেদ নিয়ে গত বছরের পুরোটা সময়ই ছিলেন তিনি আলোচনায়। এরপর তার অন্তঃসত্ত্বা হওয়ার বিষয়টি সামনে এলে শুরু হয় তুমুল বিতর্ক।

তবে যশ-নুসরাত উভয়েই এই বিষয়টি নিয়ে সবসময় ছিলেন নিশ্চুপ। তবে অভিনয়, সংসার ও কর্মজীবন দুজন মিলে ভালোই কাটাচ্ছেন তারা। প্রায় সময় তারা যান দেশের বাইরে ঘুরতে। স্বামীকে নিয়ে বর্তমানে থাইল্যান্ডে ছুটি কাটাচ্ছেন নুসরাত। কখনও ফ্রেমবন্দি হয়েছেন সৈকতে, কখনও বাঘের পাশে আবার কখনও হাতির পিঠে চড়ে ঘুরে বেড়াচ্ছেন এই জুটি।

যশ-নুসরাতের ইনস্টাগ্রামে ঘুরে অন্তত তেমন দৃশ্যই দেখা যায়। তবে হাতির পিঠে ওঠা নিয়ে শুরু হয়েছে বিতর্ক। নেটিজেনরা তাদেরকে কটাক্ষ করে মন্তব্য করছেন। একটি ছবিতে দেখা যায়—নুসরাত-যশ রং মিলিয়ে পোশাক পরেছেন। হাতির পিঠে বসে আছেন তারা। তাদের চোখ-মুখে আনন্দের ঢেউ।

আর এতেই ক্ষেপেছেন পশুপ্রেমীরা। তবে বরাবরের মতো এবারও নিশ্চুপ তারা। এ বিষয়ে কিছুই মুখ খোলেননি তারা। প্রসঙ্গত, টালিউডের জনপ্রিয় অভিনেত্রী ও সাংসদ নুসরাত জাহান। সবশেষ লোকসভা নির্বাচনে উত্তর চব্বিশ পরগনার বসিরহাট লোকসভা আসনে জিতেছিলেন তিনি।

এই অভিনেত্রীর ধর্ম ইসলাম হলেও তিনি সব ধর্ম ও সব শ্রেণির মানুষকেই সমান গুরুত্ব দেন।

সংগৃহীত

শেয়ার করুন আপনার পছন্দের সোশ্যাল মিডিয়ায়
error: Content is protected !!