হোম » শিরোনাম » কণ্ঠশিল্পী তামান্নার সিনেমায় প্রথম প্লেব্যাক

কণ্ঠশিল্পী তামান্নার সিনেমায় প্রথম প্লেব্যাক

আওয়াজ অনলাইনঃ প্রথম বারের মতো ‘ঈশাখাঁ’ সিনেমায় গান গাইলেন এই সময়ের জনপ্রিয় কণ্ঠশিল্পী তামান্না হক। ক্যারিয়ারের এক যুগ পর এসে প্লেব্যাকে তামান্নার অভিষেক হয়।

গীতিকার শেখ রেজা সানু ও মান্নান মোহাম্মাদ এর সুরে সংগীত পরিবেশন করেন এই কণ্ঠশিল্পী। শীঘ্রই মুক্তির প্রতীক্ষায় থাকা ডায়েল রহমান পরিচালিত ‘ঈশাখাঁ’ সিনেমায় গেয়েছেন তামান্না। গানটির সুর ও সংগীত পরিচালনা করেন মান্নান মোহাম্মাদ।

তামান্না বলেন, আজকে আমার প্রথম প্লেব্যাক গানের মুভি ‘ঈশাখাঁ’ ছবির ১ম প্রিমিয়ার শো অনুষ্টিত হলো। এতে আমি খুশি ও সকলের দোওয়া প্রার্থী। আশা করি সকলে হলে গিয়ে ‘ঈশাখাঁ’ ছবিটি দেখবেন।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, সুপার হিরো ডিএ তায়েব, বাংলা চলচ্চিত্রের কিংবদন্তি পরিচালক দেলোয়ার জাহান ঝন্টু, চলচ্চিত্র পরিচালক মালেক আফসারী, বাংলাদেশ হল মালিক সমিতির সাধারণ সম্পাদক উজ্জ্বল।

আরো উপস্থিত ছিলেন, এ্যাকশন কিং ডিরেক্টর রায়হান মুজিব ও প্রযোজক, বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট কেন্দ্রীয় কমিটির প্রেসিডিয়াম সদস্য মাহবুবা শাহরীন ও মিতু সহ আরো অনেকে।

চলচ্চিত্র পরিচালক দেলোয়ার জাহান ঝন্টু বলেন, ‘সময়ের দুর্দান্ত মেধাবী গায়িকাদের একজন তামান্না হক। সিনেমার এই গানটি অসাধারণ গেয়েছেন তামান্না। আমি তার সাফল্য কামনা করছি।

অভিষেক এই অনুষ্ঠানটি আয়োজন করেন সুপার স্টার ডিএ তায়েব ফ্যান ক্লাব।

শেয়ার করুন আপনার পছন্দের সোশ্যাল মিডিয়ায়
error: Content is protected !!