হোম » শিরোনাম » ৮ মার্চ পালিত হলো এম তারিক উল্লাহ সিকদারের ৭ম মৃত্যুবার্ষিকী

৮ মার্চ পালিত হলো এম তারিক উল্লাহ সিকদারের ৭ম মৃত্যুবার্ষিকী

এম হিরন প্রধান : এম তারিক উল্লাহ সিকদারের ৭ম মৃত্যবার্ষিকী পালিত। ২০১৫ সালের ৮ মে, শুক্রবার ইউনাইটেড হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মৃত্যু বরন করেন।

তারিক উল্লাহ ছিলেন একাধারে রাজনৈতিক, সমাজসেবক, সাপ্তাহিক উষার সম্পাদক মন্ডলীর সভাপতি ও প্রকাশক, ঢাকা সিটি করপরেশনের ১৯ নং ওয়ার্ড (গুলশান, বনানী) এর সাবেক কমিশনার।

ঐতিহ্যবাহী বনানী বনানী চেয়ারম্যানবাড়ির চেয়ারম্যান আলহাজ আব্দুল হামিদ চিশতীর নবম ছেলে ছিলেন তিনি।

এম তারিক উল্লাহ সিকদার ১৯৬০ সালের ১১ ফেব্রুয়ারী জন্মগ্রহন করেন। পিতা মরহুম আব্দুল হামিদ চিশতী ছিলেন গুলশান পৌরসভার সাবেক চেয়ারম্যান। এম তারিক উল্লাহ সিকদার ছিলেন সিভিল ইঞ্জিনিয়ার।

তিনি ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে এল এল বি ডিগ্রি লাভ করেন। তার বর্ণাঢ্য কর্মজীবনে জাতীয় পর্যায়ে অনেক গুরুদায়িত্ব পালন করেন।

তিনি ঢাকা পলিটেকনিক ইনস্টিটিউট ছাত্র সংসদের শিক্ষা ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক ছিলেন। তিনি ১৯৯৬ সালে ১৫ ফেব্রুয়ারী ঢাকা-৫ আসন হতে জাতীয় সংসদ নির্বাচন করেন।

এম তারিক উল্লাহ সিকদার বনানী প্রিন্টিং এন্ড প্যাকেজিং লিঃ, প্রকল্পবিধ লিঃ, মনন এডভার্টাইজিং ফার্ম, স্টক বিজনেস ইন্টারন্যাশনাল ও বনানী গ্রুপের স্বত্বাধিকারী ছিলেন।

এম তারিক উল্লাহ সিকদার এর মৃত্যবার্ষিকিতে তাঁর প্রতি জানাই গভীর শ্রদ্ধা। তাঁর রুহের মাগফেরাত কামনা করছি। মহান আল্লাহ তাঁকে জান্নাতুল ফেরদাউস দান করুন। আমিন

error: Content is protected !!