হোম » শিরোনাম » নায়িকা মাহি ও প্রতিমন্ত্রী ডা.মুরাদ হাসানের সঙ্গেফোনালাপ নিয়ে ইমন কি বললেন

নায়িকা মাহি ও প্রতিমন্ত্রী ডা.মুরাদ হাসানের সঙ্গেফোনালাপ নিয়ে ইমন কি বললেন

আওয়াজ অনালাইনঃ চিত্রনায়িকা মাহি এবং তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসানের সঙ্গেফোনালাপ ফাঁস হওয়ার জের ধরে চিত্রনায়ক ইমনকে জিজ্ঞাসাবাদ করেছে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি)। সোমবার (৬ ডিসেম্বর) রাতে রাজধানীর মিন্টো রোডের ডিবি কার্যালয়ে তাকে ডেকে এনে জিজ্ঞাসাবাদ করা হয়। অডিও ফাঁসসহ বিভিন্ন বিষয়ে ডিবির কর্মকর্তারা তার সঙ্গে প্রায় দুই ঘণ্টা কথা বলেছেন।

ডিবির যুগ্ম কমিশনার হারুণ অর রশিদ এ তথ্যের সত্যতা নিশ্চিত করেছেন। তিনি জানান, মাহি ওমরার জন্য সৌদি আরবে অবস্থান করায় প্রাথমিকভাবে তার বক্তব্য নেওয়া সম্ভব হয়নি। তাই ইমনকে ডিবি কার্যালয়ে ডেকেছিলাম। উনি (ইমন) ফোনালাপের এ বিষয়ে অনেক গুরুত্বপূর্ণ তথ্য দিয়েছেন। প্রায় দুই ঘণ্টা তার সঙ্গে ডিবি কর্মকর্তাদের কথা হয়। প্রাথমিকভাবে তার কোনো ইল মোটিভ (খারাপ উদ্দেশ্য) পাওয়া যায়নি।

রাত সাড়ে ১০টার দিকে তিনি ডিবি কার্যালয়ে ত্যাগ করেন। এক প্রশ্নের জবাবে ডিবি কর্মকর্তা হারুন অর রশীদ বলেন, ফোনালাপ নিয়ে মাহিকেও জিজ্ঞাসাবাদ করা হবে। তিনি (মাহি) বর্তমানে ওমরাহ করার জন্য সৌদি আরবে অবস্থান করছেন। এ কারণে মাহি ঢাকা ফিরলে তাকে জিজ্ঞাসাবাদ করা হতে পারে। তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসান সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যমে অসৌজন্যমূলক বক্তব্য দেওয়ায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা তাকে মঙ্গলবারের (৭ ডিসেম্বর) মধ্যে মন্ত্রীসভা থেকে পদত্যাগ করতে বলেছেন। যা মুরাদ হাসানকে জানিয়ে দেওয়া হয়েছে বলে জানান ওবায়দুল কাদের।

 চিত্রনায়িকা মাহির এবং তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসানের সঙ্গে ফোনালাপ ফাঁস হওয়ার জের ধরে চিত্রনায়ক ইমনকে জিজ্ঞাসাবাদ করেছে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি)। সোমবার (৬ ডিসেম্বর) রাতে রাজধানীর মিন্টো রোডের ডিবি কার্যালয়ে তাকে ডেকে এনে জিজ্ঞাসাবাদ করা হয়। অডিও ফাঁসসহ বিভিন্ন বিষয়ে ডিবির কর্মকর্তারা তার সঙ্গে প্রায় দুই ঘণ্টা কথা বলেছেন।

ডিবির যুগ্ম কমিশনার হারুণ অর রশিদ এ তথ্যের সত্যতা নিশ্চিত করেছেন। তিনি জানান, মাহি ওমরার জন্য সৌদি আরবে অবস্থান করায় প্রাথমিকভাবে তার বক্তব্য নেওয়া সম্ভব হয়নি। তাই ইমনকে ডিবি কার্যালয়ে ডেকেছিলাম। উনি (ইমন) ফোনালাপের এ বিষয়ে অনেক গুরুত্বপূর্ণ তথ্য দিয়েছেন। প্রায় দুই ঘণ্টা তার সঙ্গে ডিবি কর্মকর্তাদের কথা হয়।

প্রাথমিকভাবে তার কোনো ইল মোটিভ (খারাপ উদ্দেশ্য) পাওয়া যায়নি। রাত সাড়ে ১০টার দিকে তিনি ডিবি কার্যালয়ে ত্যাগ করেন। এক প্রশ্নের জবাবে ডিবি কর্মকর্তা হারুন অর রশীদ বলেন, ফোনালাপ নিয়ে মাহিকেও জিজ্ঞাসাবাদ করা হবে। তিনি (মাহি) বর্তমানে ওমরাহ করার জন্য সৌদি আরবে অবস্থান করছেন। এ কারণে মাহি ঢাকা ফিরলে তাকে জিজ্ঞাসাবাদ করা হতে পারে। তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসান সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যমে অসৌজন্যমূলক বক্তব্য দেওয়ায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা তাকে মঙ্গলবারের (৭ ডিসেম্বর) মধ্যে মন্ত্রীসভা থেকে পদত্যাগ করতে বলেছেন। যা মুরাদ হাসানকে জানিয়ে দেওয়া হয়েছে বলে জানান ওবায়দুল কাদের।

error: Content is protected !!