হোম » শিরোনাম » আবারও নৌকার মাঝি আইভী

আবারও নৌকার মাঝি আইভী

আওয়াজ অনলাইনঃ নারায়ণগঞ্জ সিটি নির্বাচনে আবারও নৌকার মাঝি আইভী নারায়ণগঞ্জ সিটি করপোরেশন (নাসিক) নির্বাচনে বর্তমান মেয়র সেলিনা হায়াৎ আইভীর হাতেই আগামী নির্বাচনে নৌকার ভার তুলে দিয়েছে ক্ষমতাসীন আওয়ামী লীগ।

তিনি আবারও দলটির মনোনয়ন পেয়েছেন। শুক্রবার (৩ ডিসেম্বর) বিকালে গণভবনে আওয়ামী লীগের স্থানীয় সরকার মনোনয়ন বোর্ড ও দলের সংসদীয় বোর্ডের যৌথ সভায় নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচনে মেয়র পদে আইভীর মনোনয়ন চূড়ান্ত করা হয়। বৈঠক শেষে আওয়ামী লীগের সভাপতি মণ্ডলীর সদস্য ও মনোনয়ন বোর্ডের সদস্য জাহাঙ্গীর কবির নানক বলেন, ‘আওয়ামী লীগের মনোনয়ন পেয়েছেন সেলিনা হায়াত আইভী।

আজকের মনোনয়ন বোর্ডে এই সিদ্ধান্তই হয়েছে।’নারায়ণগঞ্জ সিটি করপোরেশনে প্রার্থী হতে আইভী ছাড়াও মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি চন্দন শীল, মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক খোকন সাহা এবং জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু হাসনাত মো. শহীদ বাদল দলীয় মনোনয়ন ফরম সংগ্রহ করেন।

চার জনের মধ্যে আইভীকেই বেছে নিলো দল। এদিকে টাঙ্গাইল-৭ আসনের উপ-নির্বাচনে দলের মনোনয়ন পেয়েছেন জেলা যুবলীগের সহ-সভাপতি ও টাঙ্গাইল চেম্বার্স অব কমার্সের সাধারণ সম্পাদক খান আহমেদ শুভ। আগামী ১৬ জানুয়ারি নাসিক ও টাঙ্গাইল-৭ আসনের ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে।

সংগৃহীত

শেয়ার করুন আপনার পছন্দের সোশ্যাল মিডিয়ায়
error: Content is protected !!