হোম » শিরোনাম » আরিয়ান খান গ্রেপ্তার, শুটিং বন্ধ রেখেছেন সালমান

আরিয়ান খান গ্রেপ্তার, শুটিং বন্ধ রেখেছেন সালমান

আওয়াজ অনলাইনঃ ক্যারিয়ারজুড়ে তেমন কোনও বিতর্ক যাঁকে স্পর্শ করতে পারেনি তিনি বলিউড সুপারস্টার শাহরুখ খান। সেই সুপারস্টারের ছেলে আরিয়ান খান প্রেপ্তার হয়েছেন মাদক মামলায়; এরপরই বেশ ভেঙ্গে পড়েছেন বলিউড কিং খান।

তাই তো নিজের সকল শুটিং অনির্দিষ্টকালের জন্য শুটিং স্থগিত রেখেছেন। এমন খবর কিং খান ভক্তদের জানার কথা বেশ আগেই।

এবার ভারতীয় গণমাধ্যম নিউজ ১৮-এর খবর, আরিয়ানের গ্রেপ্তার বলিউড ভাইজান সালমান খানের শুটিংয়েও প্রভাব পড়েছে। এক সূত্রের বরাতে গণমাধ্যমটির দাবি, সালমান খান আরিয়ানের গ্রেপ্তার নিয়ে বেশ উদ্বিগ্ন। বর্তমানে তিনি বিগ বসের শুট করলেও, গেল সপ্তাহে ‘টাইগার থ্রি’ সিনেমার রিহার্সালে অংশ নেননি বলিউড ভাইজান। ‘টাইগার থ্রি’ সিনেমাতে দেখা যাবে বলিউড কিং খানকেও। ‘পাঠান’ ও ‘টাইগার থ্রি’ সিনেমা দুটি প্রযোজনা করছে যশরাজ ফিল্মস।

সূত্রের বরাতে গণমাধ্যমটি আরও জানিয়েছে, চলতি মাসের শেষের দিকে যশরাজ স্টুডিওতে ‘টাইগার থ্রি’র শুটে ফেরতে পারেন সালমান খান।

মাদক মামলায় গ্রেপ্তার বলিউড সুপারস্টার শাহরুখ খানপুত্র আরিয়ান খান জামিন পাবেন কি না তা জানা যাবে আগামী ২০ অক্টোবর। দুই পক্ষের শুনানি শেষে ওই দিন ভারতের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ ব্যুরোর (এনসিবি) বিশেষ আদালত দিন ধার্য করেছেন।

মাদককাণ্ডে দীর্ঘ ১৬ ঘণ্টা জেরার পর ৩ অক্টোবর বিকেলে আরিয়ান খানকে গ্রেপ্তার দেখায় এনসিবি। আরিয়ান খানের বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধি এনডিপিএসের ৮সি, ২০বি, ২৭, ২৯ ও ৩৫ ধারায় মামলা করা হয়েছে। ২৩ বছর বয়সী আরিয়ান খানের পক্ষে আইনি লড়াই চালাচ্ছেন মুম্বাইয়ের অন্যতম শীর্ষ আইনজীবী সতীশ মানশিন্ডে ও জ্যেষ্ঠ আইনজীবী অমিত দেশাই।

মুম্বাইয়ের উপকূলে একটি প্রমোদতরীতে চলমান মাদক পার্টি থেকে ২ অক্টোবর রাতে আরিয়ান খানসহ মোট আট জনকে আটক করে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (এনসিবি)। যাত্রীর ছদ্মবেশে কর্ডেলিয়া নামে বিলাসবহুল ওই প্রমোদতরীতে চেপে বসেছিলেন এনসিবির গোয়েন্দারা।

সংগৃহীত

শেয়ার করুন আপনার পছন্দের সোশ্যাল মিডিয়ায়
error: Content is protected !!