হোম » শিরোনাম » যাদের বৈধ ছাত্রত্ব নেই তারা হলে অবস্থান করতে পারবে না: হাবিপ্রবি হল কাউন্সিল

যাদের বৈধ ছাত্রত্ব নেই তারা হলে অবস্থান করতে পারবে না: হাবিপ্রবি হল কাউন্সিল

হাবিপ্রবি প্রতিনিধিঃ যে সকল শিক্ষার্থীদের বৈধ ছাত্রত্ব নেই তারা কোন অবস্থাতেই হলে প্রবেশ অথবা অবস্থান করতে পারবে না বলে জানিয়েছেন হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের হল সুপার কাউন্সিলের আহ্বায়ক ও ডরমিটরি-২ হলের হল সুপার অধ্যাপক ড. মোঃ গোলাম রাব্বানী।

হল সুপার অধ্যাপক ড. মোঃ গোলাম রাব্বানী আরও জানান, দ্বিতীয় মাস্টার্সে অধ্যয়নরত কোন শিক্ষার্থী কোন অবস্থাতেই হলে প্রবেশ অথবা অবস্থান করতে পারবে না। এবং গণরুমে শিক্ষার্থীরা অবস্থান করতে পারবে না।

হল কাউন্সিল আহ্বায়ক সাক্ষরিত এক জরুরি বিজ্ঞপ্তিতে আরও জানানো হয়, উল্লেখিত তারিখে প্রতিদিন সকাল ৯ টা থেকে রাত ৯ টা পর্যন্ত হল গেটে উপস্থিত হয়ে স্টুডেন্ট আইডি কার্ড ও কমপক্ষে এক ডোজ কোভিড-১৯ টিকা গ্রহণের প্রমাণপত্র প্রদর্শন সাপেক্ষে হল গেটে হল/আবাসিক পরিচিতি কার্ড সংগ্রহ করে হলের ভিরতে প্রবেশ করতে হবে। তবে কমপক্ষে এক ডোজ কোভিড-১৯ টিকা গ্রহণের প্রমাণপত্র প্রদর্শন করতে ব্যর্থ হলে কোন অবস্থাতেই হলে প্রবেশ/ অবস্থান করতে পারবে না। এদিকে, উল্লেখিত তারিখ ও সময়ে শুধুমাত্র এমএস/এমবিএ, লেভেল ৪ (২০১৭ সালে ভর্তিকৃত ও তাদের সাথে রি-অ্যাড) এবং লেভেল ৩ (২০১৮ সালে ভর্তিকৃত ও তাদের সাথে রি-অ্যাড) এর শিক্ষার্থীরাই হলে প্রবেশের সুযোগ পাবে।

এমতাবস্থায়, যথাযথ স্বাস্থ্যবিধি মেনে সকল শিক্ষার্থীদের উল্লেখিত সময়ে স্ব স্ব হল প্রশাসনের উপস্থিতিতে হলে প্রবেশ এবং হলে অবস্থানকালে শিক্ষার্থীদের অবশ্যই স্বাস্থ্য বিধি মেনে চলতে হবে বলে জরুরি বিজ্ঞপ্তি দিয়েছে হল সুপার কাউন্সিল।

error: Content is protected !!