হোম » শিরোনাম » গুচ্ছ পদ্ধতিতে কুবিতে পরিক্ষা দিবে ৭ হাজার ২৬ জন শিক্ষার্থী

গুচ্ছ পদ্ধতিতে কুবিতে পরিক্ষা দিবে ৭ হাজার ২৬ জন শিক্ষার্থী

সজীব আহম্মেদ রিমন, কুবি প্রতিনিধি: গুচ্ছ পদ্ধতিতে অনুষ্ঠিতব্য স্নাতক ২০২১-২০২২ শিক্ষাবর্ষের ভর্তি পরীক্ষায় কুমিল্লা বিশ্ববিদ্যালয় কেন্দ্রে পরীক্ষা দিবে ৭ হাজার ২৬ জন শিক্ষার্থী। এর মধ্যে এ ইউনিট ( বিজ্ঞান বিভাগ) ও বি ইউনিটের ( মানবিক বিভাগ ) পরীক্ষার্থী ২ হাজার ৫০৫ জন করে এবং সি ইউনিটের ( ব্যবসায় বিভাগ ) পরীক্ষার্থী ২ হাজার ১৬ জন।

কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার ( অতিরিক্ত দায়িত্ব ) ও বিশ্ববিদ্যালয়ের ভর্তি পরীক্ষার কেন্দ্রীয় কমিটির সদস্য সচিব অধ্যাপক ড. মো: আবু তাহের স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়।

আগামী ১৭ অক্টোবর (রবিবার) এ ইউনিট ( বিজ্ঞান বিভাগ ), ২৪ অক্টোবর (রবিবার) বি ইউনিট ( মানবিক বিভাগ ) এবং পহেলা নভেম্বর(সোমবার) সি ইউনিটের ( ব্যবসায় বিভাগ ) পরীক্ষা অনুষ্ঠিত হবে। সবগুলো ইউনিটের পরীক্ষা দুপুর ১২টা থেকে ১টা অনুষ্ঠিত হবে।

এছাড়াও বিজ্ঞপ্তিতে ভর্তি পরীক্ষার প্রস্তুতিমূলক কাজে সংশ্লিষ্ট সকল শিক্ষক, কর্মকর্তা ও কর্মচারীবৃন্দকে সার্বিক সহযোগিতা প্রদান ও দায়িত্ব পালনের জন্য আহবান করা হয়েছে।

একইসাথে ভর্তি পরীক্ষা সুষ্ঠুভাবে বাস্তবায়নের লক্ষ্যে ভর্তি পরীক্ষার দিনগুলোতে বিশ্ববিদ্যালয়ের সংশ্লিষ্ট সকলকে উপস্থিত থেকে সার্বিক সহযোগিতার জন্য অনুরোধ করা হয়েছে

error: Content is protected !!