হোম » বিনোদন » দীপিকা হঠাৎ অসুস্থ মাঝরাতে হাসপাতালে!

দীপিকা হঠাৎ অসুস্থ মাঝরাতে হাসপাতালে!

আওয়াজ অনলাইন : হঠাৎ অসুস্থ হয়ে পড়ায় হাসপাতালে ভর্তি করাতে হয়েছে বলিউডের জনপ্রিয় অভিনেত্রী দীপিকা পাড়ুকোনকে। জানা গেছে, মুম্বাইয়ের ব্রিচ ক্যান্ডি হাসপাতালে ভর্তি করানো হয়েছে এবং অনেকগুলো মেডিক্যাল পরীক্ষা করতে হয়েছে।

সোমবার (২৬ সেপ্টম্বর) বিকেলে তাকে মুম্বাইয়ের ব্রিচ ক্যান্ডি হাসপাতালে ভর্তি করানো হয়েছে।

জানা যায়, রাতেই হাসপাতালে দীর্ঘক্ষণ ধরে বিভিন্ন স্বাস্থ্য পরীক্ষা হয় দীপিকার। পরে চিকিৎসকদের একটি বিশেষ দল তাকে দেখে। আপাতত ওই চিকিৎসক দলের পর্যবেক্ষণেই হাসপাতালেই ভর্তি রয়েছেন অভিনেত্রী। যদিও দীপিকার পরিবারের পক্ষ থেকে অভিনেত্রীর শারীরিক অবস্থা নিয়ে কোনও বিবৃতি দেওয়া হয়নি।

গণমাধ্যম সূত্রে জানা গিয়েছে, সোমবার হঠাৎই প্রবল শারীরিক অস্বস্তি বোধ করতে শুরু করেন অভিনেত্রী। সঙ্গে ছিল অতিরিক্ত দুর্বলতা এবং ক্লান্তিবোধ। তবে তিনি বাড়িতেই ছিলেন কি না তা জানা যায়নি। রাতে অসুস্থ অভিনেত্রীকে দ্রুত হাসপাতালে নিয়ে যাওয়া হয়। পরে চিকিৎসকেরা তাকে পরীক্ষা করে জানান, অভিনেত্রীর শারীরিক অবস্থা স্থিতিশীল। তবে তাকে পর্যবেক্ষণে রাখা হবে।

উল্লেখ্য, এর কয়েক মাস আগেই জুনে আরও একবার অসুস্থ হয়ে পড়েছিলেন অভিনেত্রী। সে বারও হাসপাতালে ভর্তি হতে হয়েছিল তাকে। হায়দরাবাদে ‘প্রজেক্ট কে’র শ্যুটিং চলাকালীন আচমকাই হৃদস্পন্দন মাত্রাতিরিক্ত বেড়ে গিয়েছিল দীপিকার। হায়দরাবাদেরই কামিনেনি হাসপাতালে সেই সময় চিকিৎসাধীন ছিলেন অভিনেত্রী।
সূত্রঃ আনন্দবাজার অনলাইন।

শেয়ার করুন আপনার পছন্দের সোশ্যাল মিডিয়ায়
error: Content is protected !!