হোম » বিনোদন » গায়িকা থেকে নায়িকা হলেন রাইসা খাঁন

গায়িকা থেকে নায়িকা হলেন রাইসা খাঁন

আওয়াজ অনলাইনঃ গায়িকা থেকে নায়িকা হলেন রাইসা খান। চিত্রনায়ক সাঈদ রোহানের বিপরীতে আওয়াজ টিভিতে অভিষেক ঘটতে যাচ্ছে রাইসা খানের। নাটকের নাম ‘হানিমুন বিভ্রাট’। আগামী ঈদুল ফিতর এ আওয়াজ টিভি ও আওয়াজ এন্টারটেইনমেন্ট চ্যানেলে প্রচারের বিষয় নিশ্চিত করেছেন তরুণ পরিচালক আল আমিন সেলিম।

গত ২৭,২৮,২৯ মার্চ ২০২২ কক্সবাজার সুমদ্র সৈকতে ঈদের বিশেষ ওয়েব সিরিজ ‘হানিমুন বিভ্রাট’ শুটিং শুরু হয়। শুটিংস্পট কক্সবাজার সুমদ্র সৈকতে ভ্রমনে আশা দর্শক, নাটকের অভিনয় অভিনেতা ও অভিনেত্রীদের অভিনয় দক্ষতা দেখে বেড়াতে আসা ভ্রমনপিপাষু দর্শক ইতিবাচক প্রতিক্রিয়া জানিয়েছেন। এদিকে প্রথম নাটোকে অভিনয়ে উচ্ছ্বসিত নবাগত নায়িকা রাইসা খান।

আল আমিন সেলিম গণমাধ্যমকে বলেন, ‘করোনাকালে মানুষের জীবন ও চারপাশের পরিবেশকে কেন্দ্র করে একটি বিশেষ নাটোক নির্মাণ করার কাজ হাতে নিয়েছি। আমি আশা করি, এটা নিঃসন্দেহে ভালো লাগারমত একটি গল্প।

অন্যদিকে রাইসা খান কে নায়িকা নির্বাচিত করা প্রসঙ্গে পরিচালক আল আমিন সেলিম বলেন, ‘আমি এই নাটকের জন্য একেবারে নতুন একজনকে খুঁজছিলাম। খুঁজতে খুঁজতে এক দিন সংগীত শিল্পী রাইসা খানের নাম পাওয়ার সাথে সাথে যোগাযোগ করি এবং সম্মতি পাওয়ার সাথে সাথে শুটিংএর তারিখ নির্ধারণ করি। আপনারা  দেখতে পাবেন নবাগত নায়িকা রাইসা তার চরিত্রটির সার্থক রূপায়ণ করেছেন।’

পরিচালকের ভাষ্য, ‘সময়োপযোগী বিশেষ ওয়েব সিরিজ নির্মাণের চেষ্টা করেছি। প্রিমিয়ারে আমন্ত্রিত অতিথিরা নাটকটির গল্প দেখে তাদের ভালো লাগার কথা জানিয়েছেন। সবার এই ভালো লাগা আমাকে সাহস দিয়েছে, অনুপ্রাণিত করেছে।’

গায়িকা রাইসা খান  প্রায় ৯ বছরের বেশি সময় ধরে বিভিন্ন রেডিও টেলিভিশন ও দেশে বিদেশে জনপ্রিয় সংগীত শিল্পী হিসেবে গান গেয়ে আসছেন।

গায়িকা থেকে নায়িকা কেমন লাগছে জানতে চাইলে এই নবাগত নায়িকা বলেন, পরিচালক আমাকে যখন গল্পটা শুনাচ্ছিল আমি মনে মনে ভাবছিলাম যদি আমাকে সুযোগ দেয় তাহলে এই গল্পে আমি অভিনয় করব কারন এতো বস্তবমুখি গল্প যেখানে মানুষের জীবনের প্রায় সব দিকগুলো তুলেধরা হয়েছে। ভালো গল্পে নিজেকে উপস্থাপন করার চেষ্টা করছি, আশাকরি সবার ভালো লাগবে এই নাটকটি।

চিত্রনায়ক  সাঈদ রোহান বলেন নাটকের গল্পটি অনেক ভাল হওয়াতে অভিনয়ে রাজী হয়ে গেলাম । আর নবাগত হলেও নায়িকা রাইসা চমৎকার অভিনয় দক্ষতা দেখিয়েছে আশা করি সবারি ভাল লাগবে এই নাটকটি।

নাটকে আরো অভিনয় করেন- আল আমিন সেলিম, নাহিদুল হাসান নয়ন, হিরোন প্রধান, লাবন্য, এস এম সরোয়ার সহ অনেকে।

শেয়ার করুন আপনার পছন্দের সোশ্যাল মিডিয়ায়
error: Content is protected !!