হোম » বিনোদন » সুরের জগতের রাজা-এ আর রহমানের গানে মাতবে মিরপুর স্টেডিয়াম

সুরের জগতের রাজা-এ আর রহমানের গানে মাতবে মিরপুর স্টেডিয়াম

আওয়াজ অনলাইনঃ চিরচেনা মিরপুর স্টেডিয়াম সেজেছে নতুন রুপে। জার্সি গায়ে ব্যাট বা বল হাতের চিৎকার যেনো মিলিয়েছে গানের সুরে। আর তা হবেই বা না কেনো, সেখানে যে এখন সুরের জগতের রাজার অবস্থান। হ্যা তাই, মঙ্গলবার (২৯ মার্চ) সন্ধ্যা নামার সঙ্গেই অস্কারজয়ী এ আর রাহমানের কণ্ঠ-সুরে মুখর হবে মিরপুর স্টেডিয়াম।

বঙ্গবন্ধু জন্মশতবার্ষিকী উপলক্ষে আয়োজিত কনসার্ট ‘ক্রিকেট সেলিব্রেটস মুজিব হান্ড্রেডস’ আয়োজন করেছেন বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। আর সেখানেই মঞ্চ মাতাবেন এ আর রাহমান ও তার দল। ইতোমধ্যে ঢাকায় এসেছেন এ আর রাহমান। সোমবার প্রস্তুতি পর্বও সেরেছেন নবগঠিত মঞ্চে। যার সুর স্টেডিয়াম পেরিয়ে পাখা মেলেছিলো দূর-দূরান্তে।

জানা যায়, মঙ্গলবার সন্ধ্যায় মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে ‘ক্রিকেট সেলিব্রেটস মুজিব হান্ড্রেড’ শীর্ষক কনসার্টে হিন্দি ও বাংলা গান পরিবেশন করবেন তিনি। ৩ ঘণ্টায় ৩৫টি গানে মাতাবেন দর্শকদের।

এর আগে বিকালে মঞ্চে উঠবেন মাইলস ব্যান্ড ও সংগীতশিল্পী মমতাজ; তাদের পরিবেশনা শেষে সন্ধ্যায় মঞ্চে উঠবেন এ আর রহমান।

রুমানা মালিক মুনমুনের সঞ্চালনায় এদিন বিকাল ৫টা থেকে শুরু হবে কনসার্ট। কিছুক্ষণ বিরতির পর সন্ধ্যা ৭টা থেকে রাত ১২টা পর্যন্ত প্রায় ২০০ সহশিল্পী নিয়ে পারফর্ম করবেন অস্কারজয়ী এ আর রাহমান। এ অনুষ্ঠানে উপস্থিত থাকবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

কনসার্টের দিন মঙ্গলবার বিকাল ৩টা থেকে ভেন্যুতে প্রবেশ করতে পারবেন দর্শকরা। তবে দর্শকদের জন্য মাস্ক পরা বাধ্যতামূলক করেছে আয়োজকরা।

সুত্র-একুশে টেলিভিশন

শেয়ার করুন আপনার পছন্দের সোশ্যাল মিডিয়ায়
error: Content is protected !!