হোম » বিনোদন » আরিয়ান খানের সঙ্গে শাহরুখ-গৌরীকে দেখা করতে দিচ্ছেন না

আরিয়ান খানের সঙ্গে শাহরুখ-গৌরীকে দেখা করতে দিচ্ছেন না

আওয়াজ অনলাইন: আরিয়ান খান গত ২ অক্টোবর মাদক পার্টি থেকে গ্রেফতারের পর এখন ভারতের নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর (এনসিবি) হেফাজতে আছেন আরিয়ান খান। বর্তমানে তিনি মুম্বাইয়ের আর্থার রোড কারাগারে বন্দী। গ্রেফতারের পর থেকে তার পরিবারের কোনো সদস্যের সঙ্গে দেখা করতে পারেননি।

বিশেষ করে আরিয়ানের মা গৌরী ক্রমশ উদ্বিগ্ন হয়ে উঠছেন ছেলের জন্য। কেননা, তার ছেলেকে কঠোর অপরাধীর সঙ্গে আটকে রাখা হচ্ছে এবং কেনো তাকে তার বাবা-মায়ের সঙ্গে দেখা করার মতো মৌলিক অধিকার দেওয়া হচ্ছে না, এমন প্রশ্ন তার।যদিও বাবা-মা তাদের ছেলেকে বাড়িতে দেখার আশায় বুধবার জামিন আবেদন করেছিলেন।

গত সোমবারও তার জামিন হয়নি। আগামীকাল বুধবার আবারও তার জামিন আবেদনের শুনানি হবে। আরিয়ানের জামিন আবেদনের শুনানি হওয়ার কথা ছিল। কিন্তু নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর (এনসিবি) কর্মকর্তারা শুনানির জন্য আদালতের কাছে সময় চান।

এরপরই আরিয়ানের অন্তর্বর্তী জামিনের আবেদন করেন শাহরুখ খানের নিযুক্ত আইনজীবী। এরপরই বুধবার পরবর্তী শুনানির জন্য দিন ধার্য করে মুম্বাই সেশন আদালত। এর আগে বৃহস্পতিবার মুম্বাইয়ের আদালত আরিয়ানকে ১৪ দিন জেল হেফাজতে রাখার নির্দেশ দেয়।

সংগৃহীত

error: Content is protected !!