হোম » বিনোদন » ফের বড় পর্দায় ফিরছেন প্রসেনজিৎ

ফের বড় পর্দায় ফিরছেন প্রসেনজিৎ

অনন্ত অম্বানীর বিয়েতে নয়, প্রসেনজিৎ চট্টোপাধ্যায় মুম্বাইয়ে অবস্থান করছেন কাজের খাতিরে। একাধিক হিন্দি সিরিজের পর ফের তিনি হিন্দি ছবিতে। তারই আলোচনায় মুম্বাইয়ে তিনি। 

মুম্বাইয়ে যশ দাশগুপ্ত, নুসরাত জাহানের সঙ্গে এক ফ্রেমে দেখা গিয়েছে তাকে। অভিনেতার সমাজমাধ্যম থেকেও প্রকাশ পেয়েছে একাধিক ভিডিও। যা দেখে অনুরাগীদের কৌতূহল, অনন্ত অম্বানী-রাধিকা মার্চেন্টের প্রীতিভোজে কি আমন্ত্রিত প্রসেনজিৎ চট্টোপাধ্যায়?

কিন্তু না, বিয়ের আমন্ত্রণ রক্ষার জন্য তিনি মায়ানগরীতে উড়ে যাননি। তা হলে কী কারণে তিনি সেখানে? অভিনেতার মুখে কুলুপ।

তবে খবর মিলেছে, এ বার আর সিরিজ নয়। সব ঠিক থাকলে আবারও হিন্দি ছবিতে তার দেখা মিলবে। তারই আলোচনায় মুম্বাইয়ে উড়ে গেছেন অভিনেতা।

প্রসেনজিতের শেষ হিন্দি ছবি ২০১৬-র ‘ট্র্যাফিক’। মালয়ালম ছবির হিন্দি সংস্করণটির পরিচালক রাজেশ পিল্লাই। প্রসেনজিৎ ছাড়াও ছবিতে অভিনয় করেন মনোজ বাজপেয়ী, জিমি শেরগিল, দিব্যা দত্ত, পরমব্রত চট্টোপাধ্যায়ের মতো প্রথম সারির অভিনেতারা। তার পর দীর্ঘ বিরতি। ২০২৩-এ তার প্রথম হিন্দি সিরিজ ‘জুবিলি’। বিক্রমাদিত্য মোটওয়ানের পরিচালনায় এই সিরিজ বলিউডের জন্মবৃত্তান্ত তুলে ধরেছে। অভিনেতা এখানে ‘হিমাংশু রায়’-এর ভূমিকায়। এর পরেই তাকে দেখা গিয়েছে হনসল মেহতার ‘স্কুপ’ সিরিজে। এখানে তিনি ইনভেস্টিগেটিভ জার্নালিস্ট। এ ছাড়াও নীরজ পাণ্ডের নতুন সিরিজ ‘খাকি: বেঙ্গল চ্যাপ্টার’-এ তিনি খলনায়ক ‘বরুণ রায়’। ইতিমধ্যে শ্যামবাজার, রাইটার্স-সহ একাধিক অঞ্চলে শুটিংও সেরে ফেলেছেন।

-আওয়াজ অনলাইন-

Loading

error: Content is protected !!