হোম » বিনোদন » একইদিনে বাংলাদেশে মুক্তি পাচ্ছে ‘পদাতিক’

একইদিনে বাংলাদেশে মুক্তি পাচ্ছে ‘পদাতিক’

কিংবদন্তি পরিচালক মৃণাল সেনের বায়োপিক নির্মাণ করেছেন সৃজিত মুখার্জী। বায়োপিকের নাম রাখা হয়েছে ‘পদাতিক’। সিনেমাটিতে মৃণাল সেনের ভূমিকায় অভিনয় করেছেন চঞ্চল চৌধুরী। সিনেমাটি মুক্তি পাবে আগামী ১৫ আগস্ট। ভারতের সঙ্গে একইদিনে বাংলাদেশেও মুক্তি পাবে এই সিনেমাটি। পদাতিক সিনেমাটি বাংলাদেশে আমদানি করছে জাজ মাল্টিমিডিয়া।

এ বিষয়ে জাজ মাল্টিমিডিয়ার কর্ণধার আব্দুল আজিজ বলেন, ‘ভারতের সঙ্গে একই দিনে বাংলাদেশেও মুক্তি পাবে পদাতিক। সিনেমার প্রযোজনা প্রতিষ্ঠানের সঙ্গে কথা চূড়ান্ত হয়েছে। পদাতিক আমদানির জন্য ইতিমধ্যে তথ্য মন্ত্রণালয়ে আবেদন করেছি আমরা। আশা করছি, শিগগিরই প্রয়োজনীয় অনুমতি পেয়ে যাব।’

এরইমধ্যে প্রকাশ পেয়েছে ছবিটি ট্রেলার ও গান। বেশ প্রশংসিত হয়েছে। গানে কণ্ঠ দিয়েছেন জনপ্রিয় বলিউড গায়ক অরিজিৎ সিং ও সনু নিগম। সুরকার কিংবদন্তি সংগীতজ্ঞ সলিল চৌধুরী।

এই ছবির জন্য চঞ্চলকে শুভকামনা জানিয়েছিলেন অমিতাভ বচ্চন। বলিউড মেগাস্টার ফেসবুকে ‘পদাতিকে’র পোস্টার শেয়ার করে শুভকামনা জানিয়েছিলেন। সেখানে হ্যাশট্যাগ দিয়ে চঞ্চলের নামও লিখেছিলেন।

‘পদাতিক’ সিনেমায় মৃণাল সেনের ছয়টি লুকে দেখা যাবে চঞ্চলকে। এতে চঞ্চলের বিপরীতে রয়েছেন মোনামী ঘোষ। কিশোর মৃণাল হিসেবে অভিনয় করেছেন কোরক সামন্ত। ছবিটিতে দেখা যাবে জিতু কমলকেও।

-আওয়াজ অনলাইন-

Loading

error: Content is protected !!