হোম » প্রবাস » আমিরাতে বাংলাদেশ প্রেস ক্লাবের নতুন কার্যকরী কমিটি গঠন

আমিরাতে বাংলাদেশ প্রেস ক্লাবের নতুন কার্যকরী কমিটি গঠন

ডেস্ক রিপোর্ট:: সংযুক্ত আরব আমিরাতে বাংলাদেশি গণমাধ্যম কর্মীদের সংগঠন বাংলাদেশ প্রেস ক্লাবের নতুন কমিটি গঠন করা হয়েছে। সময় টেলিভিশনের প্রতিনিধি- শিবলী আল সাদিককে সভাপতি ও সমকাল প্রতিনিধি- কামরুল হাসান জনিকে সাধারণ সম্পাদক করে ১১ সদস্যের কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়।

কমিটির অন্যরা হলেন- সিনিয়র সহ-সভাপতি এনটিভি প্রতিনিধি মানুনুর রশীদ, সহ-সভাপতি বাংলাভিশন প্রতিনিধি মুহাম্মদ মোরশেদ আলম, যুগ্ম সম্পাদক দিনকাল প্রতিনিধি মোদাচ্ছের শাহ, সাংগঠনিক সম্পাদক বাংলা এক্সপ্রেস আবদুল্লাহ আল শাহীন, অর্থ সম্পাদক কক্সবাজার আলো প্রতিনিধি মুহাম্মদ শাহজাহান, প্রচার সম্পাদক সিপ্লাস প্রতিনিধি ইসতিয়াক আসিফ, দপ্তর সম্পাদক ঢাকা পোস্ট প্রতিনিধি মুহাম্মদ আবদুল্লাহ আল মামুন, নির্বাহী সদস্য যমুনা টেলিভিশন প্রতিনিধি রফিক উল্ল্যাহ ও নির্বাহী সদস্য নিউজ২৪ প্রতিনিধি আবদুল আলীম সাইফুল।

শনিবার (২১ মে) শারজার একটি হোটেলে সাধারণ সভার মাধ্যমে সংগঠনটির পুরোনো কমিটি বিলুপ্ত করে নতুন কমিটি গঠন করা হয়। এর আগে সাধারণ সভায় সদ্য বিদায়ী সভাপতি সিরাজুল হক সভাপতিত্বে সভা পরিচালনা করেন সদ্য বিদয়ী সাধারণ সম্পাদক মুহাম্মদ মোরশেদ আলম।

পরে নির্বাচিত নতুন কমিটির দায়িত্বপ্রাপ্তরা আরব আমিরাত প্রেস ক্লাব প্রবাসীদের মুখপাত্র হয়ে আগামীতে কাজ করে যাওয়ার অঙ্গীকার করেন। তারা প্রবাসীদের সুখ দুঃখের পাশে থেকে কাজ করার জন্য বিগত দিনের মতো প্রবাসীদের সহযোগিতা কামনা করেন।

বাংলাদেশ প্রেস ক্লাব ইউএইর অন্য সদস্যরা হলেন- সিরাজুল হক, শেখ ফয়সাল সিদ্দিকী ববি, সনজিত কুমার শীল, সৈয়দ খোরশেদ আলম, মুহাম্মদ ইছমাইল, সরোয়ার উদ্দিন রনি, রবিউল হোসেন, মোহাম্মদ ওসমান চৌধুরী, শামসুল হক, জাহিদ হোসেন, সাজন সাজু, শামছুর রহমান সোহেল ও ইরফানুল ইসলাম।

SSS###

error: Content is protected !!