হোম » অর্থনীতি » দ্রুত সময়ে দাবি পরিশোধে বদ্ধপরিকর এনআরবি ইসলামিক লাইফ 

দ্রুত সময়ে দাবি পরিশোধে বদ্ধপরিকর এনআরবি ইসলামিক লাইফ 

বীমা নিয়ে মানুষের মনে ভীতিকাজ করলেও সচেতনতা বৃদ্ধি ও দ্রুত গ্রাহক সেবা প্রদানের মাধ্যমে তা দূর করা সম্ভব। দ্রুত সময়ে গ্রাহক সেবা প্রদানের প্রতিশ্রুতিকে বাস্তবায়নে নিরলস ভাবে কাজ করে যাচ্ছে ৫ম প্রজন্মের ইসলামিক জীবন বীমা প্রতিষ্ঠান এনআরবি ইসলামিক লাইফ ইন্স্যুরেন্স লিমিটেড। 

কোম্পিানিতে দাবি পরিশোধ সংক্রান্ত প্রয়োজনীয় কাগজপত্র জমাদানের মাত্র ২৪ ঘণ্টা থেকে ৭ দিনের মধ্যে মৃত গ্রাহকের মনোনীত-ব্যক্তি  বীমা দাবি পেয়ে থাকেন। এছাড়া দেশীয় সব জীবনবীমা প্রতিষ্ঠানের মধ্যে ১ম, ২য়, ও ৩য় বছরে সর্বোচ্চ প্রিমিয়াম অর্জন করতে সক্ষম হয়েছে। ওভারসিজ ব্যবসা পরিচালনাকারী বাংলাদেশ সরকারের অনুমোদনপ্রাপ্ত একমাত্র জীবন বীমা প্রতিষ্ঠান এনআরবি ইসলামিক লাইফ ইন্স্যুরেন্স কোম্পানি লিমিটেড এর বর্তমান ভারপ্রাপ্ত মুখ্য নির্বাহী কর্মকর্তা হিসেবে দায়িত্ব পালন করছেন জনাব মোঃ মিজানুর রহমান। তিনি সাবেক বীমা অধিদপ্তরের ডেপুটি কন্ট্রোলার ছিলেন।

এনআরবি ইসলামিক লাইফের পরিচালনা পর্ষদে রয়েছেন দেশের স্বনামধন্য ব্যবসায়ী, সুপরিচিত রাজনীতিবিদ, প্রথিতযশা ব্যাংকার, প্রবীণ এবং দক্ষ বীমাবিদ ও দেশবরেণ্য শিল্পপতিবৃন্দ। যাদের সুদক্ষ পরিচালনা এবং দ্রুত ও দূরদর্শী সিদ্ধান্ত গ্রহণের ফলে সার্বিক কার্যক্রম পরিচালনা সহজতর ও সাফল্যমন্ডিত হয়েছে। এছাড়াও কোম্পানির সকল কার্যক্রম ইসলামী শরীয়াহ মোতাবেক পরিচালিত হয়, যার তত্ত্বাবধানে রয়েছেন দেশ বিদেশে সুপরিচিত ইসলামী স্কলার ও বিশ্ববরেণ্য ওলামা-মাশায়েখদের সমন্বয়ে গঠিত আধুনিক ও শক্তিশালী একটি শরীয়াহ্ বোর্ড।

এনআরবি ইসলামিক লাইফ সারাদেশে ৮৫ টি অফিসের মাধ্যমে দেশের আপামর জনগনের দোরগোড়ায় বীমা সুবিধা পৌছেঁ দিতে প্রতিনিয়ত উন্নয়ন বিভাগে কাজ করছে প্রায় ৫ হাজার সক্রিয় কর্মী বাহিনী। গ্রাহকদের দ্রুত সেবা প্রদান ও সন্তুষ্টি অর্জনে কোম্পানি সর্বদা মেধাবী ও দক্ষ পেশাজীবি নিয়োগ দিয়ে থাকে। সকল পর্যায়ের কর্মকর্তা/কর্মীদের জন্য কেবল উত্তম কর্ম পরিবেশই নিশ্চিত করে না, তাদের পেশাগত দক্ষতা বৃদ্ধিতে নানারকম প্রশিক্ষণ ও উন্নয়নমূলক কাজের আয়োজনও করে থাকে। প্রতিষ্ঠানের রয়েছে অভিজ্ঞ ও দক্ষ প্রশিক্ষকদের সমন্বয়ে নিজস্ব প্রশিক্ষণ ও গবেষণা বিভাগ এবং সকল প্রকার আধুনিক সুবিধা সম্বলিত আলাদা প্রশিক্ষণ কেন্দ্র। দক্ষ কর্মী বাহিনী গড়ার পাশাপাশি কর্মীদের মনোবল চাঙ্গা রাখতে আকর্ষণীয় বেতন-বোনাস এবং অন্যান্য আর্থিক সুবিধার ব্যবস্থা রয়েছে। এই ফলাফল অর্জনে কোম্পানির সেলস অ্যান্ড মার্কেটিং বিভাগের কর্মকর্তা/কর্মীদের অক্লান্ত পরিশ্রম, ব্যবস্থাপনা টিমের দক্ষ সেবা প্রদান, সকলের আত্মত্যাগ, বিচক্ষণ টিমওয়ার্ক এর মাধ্যমেই সম্ভব হয়েছ।

-আওয়াজ অনলাইন-

Loading

error: Content is protected !!