হোম » অপরাধ-দুর্নীতি » কিশোরগঞ্জের করিমগঞ্জে গলায় ফাঁস দিয়ে গৃহবধূর আত্নহত্যা

কিশোরগঞ্জের করিমগঞ্জে গলায় ফাঁস দিয়ে গৃহবধূর আত্নহত্যা

কিশোরগঞ্জ প্রতিনিধি: কিশোরগঞ্জের করিমগঞ্জের খয়রত এলাকায় মঙ্গলবার (২৮ মার্চ) রাতে এক গৃহবধূ গলায় ফাঁস লাগিয়ে আত্নহত্যা করেছেন বলে করিমগঞ্জ থানা পুলিশ জানিয়েছে।নিহত গৃহবধূর নাম মরিয়ম আক্তার(৩৪)।
তার স্বামীর নাম জাকির হোসেন।নিহতের গ্রামের বাড়ি কিশোরগঞ্জ জেলার করিমগঞ্জ উপজেলার গুনধর ইউনিয়নের উজানভরাটিয়া ছনকান্দা।স্থানীয় সূত্রে জানা যায়, ওই দম্পতির খয়রত গ্রামে নিজ বাড়িতে টিনের ঘরে থাকতেন।
করিমগঞ্জ থানা পুলিশ আত্নহত্যার খবর পেয়ে মঙ্গলবার (২৮ মার্চ) রাত ২ টার দিকে খয়রত গ্রাম থেকে ওই গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার করে।মঙ্গলবার রাতের কোনো এক সময় তিনি ঘরের আড়কাঠের সঙ্গে ওড়না পেঁছিয়ে আত্নহত্যা করেন বলে প্রাথমিকভাবে ধারণা করছে পুলিশ।
স্বামী দিন মজুর হওয়ার কারণে তার পরিবারে অশান্তি লেগেই থাকতো।সব সময় মানসিক ভাবে অসুস্থ ও মুখ ভাড় করে দেখা যেতো তাকে।আশঙ্কা করা যাচ্ছে এইসব কারণেই সে আত্নহত্যার পথ বেছে নিয়েছেন তিনি।
প্রতিবেশীরা জানান,মরিয়ম আক্তার স্বামী ও ২ ছেলে,২ মেয়ে সন্তান রেখে নিজ বাড়িতে আত্নহত্যা করেন।জানা যায় মরিয়ম আক্তারের গলায় ফাঁস দেওয়া ঝুলন্ত মরদেহ দেখতে পেয়ে ছেলে-মেয়ে কান্না করতে থাকে,তাদের কান্নায় আশপাশের লোক জড়ো হয় এবং তারা থানায় ফোন করেন।বিষয়টি সত্যতা নিশ্চিত করে করিমগঞ্জ থানার অফিসার ওসি শামছুল আলম সিদ্দিকী জানান, মরিয়ম আক্তারের মাথায় সমস্যা।
এ ঘটনায় থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে।
error: Content is protected !!