হোম » অপরাধ-দুর্নীতি » বগুড়ার ধুনটে স্বামীর অমানুষিক মারপিটে স্ত্রী হাসপাতালে 

বগুড়ার ধুনটে স্বামীর অমানুষিক মারপিটে স্ত্রী হাসপাতালে 

এম এ রাশেদ: বগুড়ার ধুনটে স্বামীর অমানবি নির্যাতনের শিকার হয়ে সনি খাতুন (২৮) নামে এক গৃহবধূ আহত।
আহত ব্যক্তি হলেন ধুনট উপজেলার এলাঙ্গী ইউনিয়নের তাড়াকান্দি গ্রামের ইকবাল হোসেনের স্ত্রী। বর্তমানে স্বামী, নির্যাতনের শিকার সনি খাতুন ধুনট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসার জন্য জন্য ভর্তি রয়েছেন।
শনিবার (২৫ ই মার্চ) সকাল অনুমান ৯ টার সময় এলাঙ্গী ইউনিয়নের তাড়াকান্দি গ্রামে এ ঘটনা ঘটে।
নির্যাতনের শিকার সনি খাতুন সংবাদ কর্মীদের জানান, বিগত ১২ বছর আগে ধুনট উপজেলার এলাঙ্গী ইউনিয়নের তাড়াকান্দি গ্রামের মৃতঃ ইসাহাক আলীর ছেলে ইকবাল হোসেন (৩৫) এর সঙ্গে তাহার বিবাহের বন্ধনে আবদ্ধ হয়।
বিবাহর পর থেকে ইকবাল হোসেন তাহাকে মানসিক ও শারীরিক নির্যাতন করে আসছে, তার নির্যাতনের বিষয়ে একাধিক সালিশ বৈঠক হয়েছে বলে জানান সনি খাতুন, কিন্তু তার একমাত্র ৭ বছরের সন্তান শামসুল ইসলামের ভবিষ্যতের কথা ভেবে স্বামীর নির্যাতন শিকার সহ্য করে সংসার করে আসছেন স্ত্রী সনি খাতুন।
শনিবার সকালে সনি খাতুনের বাবার বাড়ি থেকে টাকা আনার জন্য দাবি করে তাহার স্বামী ইকবাল হোসেন, তখন সনি খাতুন তার বারার বাড়ি থেকে টাকা আনার কথা অস্বীকার করিলে স্বামী ইকবাল হোসেন ক্ষিপ্ত হইয়া তার হাতে থাকা কদাল দ্বারা মাথায় আঘাত করে রক্তাক্ত কাটা জখম করে, এবং শরীরের বিভিন্ন জায়গায় মারপিট করে লীলা ফুলা জখম করে।
এ বিষয়ে ধুনট থানার  অফিসার ইনচার্জ (ওসি) মোঃ রবিউল ইসলাম বলেন, এখন পর্যন্ত কোন অভিযোগ পাইনি অভিযোগ পেলে তদন্ত করে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেওয়া হবে।’
error: Content is protected !!