হোম » অপরাধ-দুর্নীতি » রায়গঞ্জে ভয়াবহ অগ্নিকান্ডে বসতঘর পুড়ে ৫ লাখ টাকার ক্ষয়ক্ষতি

রায়গঞ্জে ভয়াবহ অগ্নিকান্ডে বসতঘর পুড়ে ৫ লাখ টাকার ক্ষয়ক্ষতি

মোঃ মোকাদ্দেস হোসাইন সোহান: সিরাজগঞ্জের রায়গঞ্জে ভয়াবহ অগ্নিকান্ডে ৪ বসতঘর পুড়ে ছাই হয়ে গেছে। এ ঘটনায় একই পরিবারের আসবাবপক্র, নগদ টাকা ও স্বর্নলংকারসহ প্রায় ৪ থেকে ৫ লক্ষাধিক টাকার ক্ষয়-ক্ষতি হয়েছে বলে জানান ক্ষতিগ্রস্হ পরিবারটি।
সরেজমিনে গিয়ে ঘটনাসূত্রে জানা যায়, (২ মার্চ ২০২৩) বৃহস্পতিবার গভীর রাতে উপজেলার নলকা ইউনিয়নের এরান্দহ মধ্যপাড়া গ্রামের মোঃ হায়দার আলী ও আলম শেখের বসতবাড়িতে এ অগ্নিকান্ডের ঘটনা ঘঠে।
এ ঘটনায় অন্তত ৪ থেকে ৫ লক্ষাধিক টাকার ক্ষয়-ক্ষতি হয়েছে। বিদ্যুৎতের শর্ট সার্কিট থেকে এ আগুনের সূত্রপাত ঘটতে পারে বলে প্রাথমিক ভাবে ধারণা করছেন এলাকাবাসী। এ বিষয়ে স্থানীয় ইউ পি সদস্য মোঃ আব্দুর রাজ্জাকের সাথে মুঠোফোনে যোগাযোগ করা হলে তিনি বলেন, অগ্নিকান্ডের ঘটনা আমি শুনেছি এমন মর্মান্তিক ঘটনা সত্যি খুবই দুঃখজনক।
এ ব্যাপারে রায়গঞ্জ ফায়ার সার্ভিসের টিম লিডার মোঃ গোলাম মোস্তফা জানান, তাৎক্ষনিক ভাবে আগুন লাগানোর সংবাদ পেতে দেরি হওয়ায় ঘটনাস্হল পৌছানোর আগেই গ্রামবাসীর সার্বিক প্রচেস্ঠায় আগুন নিয়ন্ত্রণে আনেন। এদিকে বিত্তশালী ও বিভিন্ন সংস্হার নিকট আর্থিক সহযোগিতা কামনা করেন ক্ষতিগ্রস্হ পরিবারটি।
error: Content is protected !!