হোম » অপরাধ-দুর্নীতি » ব্রাহ্মণবাড়িয়ায় মাদক ব্যবসায়ী গ্রেফতার

ব্রাহ্মণবাড়িয়ায় মাদক ব্যবসায়ী গ্রেফতার

পলাশ মিয়া: ব্রাহ্মণবাড়িয়ার জেলায় আখাউড়া থানার পুলিশের বিশেষ অভিযানে গত ২৪ ঘন্টায় থানা এলাকায় অভিযান পরিচালনাকালে মাদকদ্রব্য ৪৯(ঊনপঞ্চাশ) বোতল স্কাফ সিরাপ সহ ০১ (এক) জন আসামীকে গ্রেফতার করা হয়।
ব্রাহ্মণবাড়িয়া জেলার পুলিশ সুপার জনাব মোহাম্মাদ শাখাওয়াত হোসেন মহোদয়ের নির্দেশে, অতিরিক্ত পুলিশ সুপার জনাব মোঃ সিরাজুল ইসলাম নবীনগর সার্কেল অতিরিক্ত দায়িত্বে কসবা সার্কেল মহোদয়ের দিক-নির্দেশনায় এবং আখাউড়া থানার অফিসার ইনচার্জ জনাব মো: আসাদুল ইসলাম এর সার্বিক তত্ত্বাবধানে আখাউড়া থানা এলাকায় গ্রেফতারী পরোয়ানা তামিলের অভিযান পরিচালনা করা হয়।
অভিযানকালে এস.আই(নিরস্ত্র) মোবারক আলম ও সঙ্গীয় অফিসার এএসআই রনি বড়ুয়া, এ.এস.আই(নিরস্ত্র) মোঃ আলমগীর এবং সঙ্গীয় ফোর্সের নেতৃত্বে একটি চৌকস টিম গোপন সংবাদের ভিত্তিতে ২৪/০১/২০২৩ইং তারিখ ১৬.৩০ ঘটিকার সময় আখাউড়া থানাধীন ১নং মনিয়ন্দ ইউপিস্থ, শিবনগর সাকিনে জনৈক নুরুল ইসলাম(সাবেক চেয়ারম্যান) এর কাঠ বাগান ও পুকুরের দক্ষিণ পূর্ব পাড় হইতে মাদকদ্রব্য ৪৯(ঊনপঞ্চাশ) বোতল স্কাফ সিরাপ সহ সহ মোঃ পারভেজ(৩৮), পিতা-মৃত নুর মোহাম্মদ,মাতা-নেহেরা বেগম, সাং-শিবনগর, ইউপি-মনিয়ন্দ, থানা-আখাউড়া, জেলা-ব্রাহ্মনবাড়িয়াকে হাতে নাতে গ্রেফতার করা হয়।
 গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে আখাউড়া থানায় নিয়মিত মাদক মামলা রুজু করা হয়। গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে একাধিক মাদক মামলা রয়েছে।
গ্রেফতারকৃত আসামীকে আদালতে সোপর্দ করা হয়।
error: Content is protected !!