হোম » অপরাধ-দুর্নীতি » কবি সরোজ দেবের বাড়িতে  হামলাঃ মাদক ব্যবসায়ী সাজ্জাদ গ্রেফতার

কবি সরোজ দেবের বাড়িতে  হামলাঃ মাদক ব্যবসায়ী সাজ্জাদ গ্রেফতার

শাহজাহান সিরাজ: গাইবান্ধার জনপ্রিয় ও নন্দিত কবি সরোজ দেবের উপর সন্ত্রাসী হামলা করেছে শহরের কুখ্যাত মাদক ব্যবসায়ী সাজ্জাদ হোসেন ও তার সাঙ্গোপাঙ্গরা। এ ঘটনায় আসামী সাজ্জাদ হোসেনকে গ্রেফতার করেছে সদর থানা পুলিশ। এজাহার সূত্রে জানা গেছে গাইবান্ধা শহরের পূর্বপাড়ায় নিজ বাড়িতে অবস্থান করছিল কবি সরোজ দেব।
গত শুক্রবার সকাল সাড়ে নয়টার দিকে সবুজ পাড়ার মোঃ আলতাফ হোসেনের ছেলে সাজ্জাদ হোসেন ও তার সহযোগীরা অস্ত্রসহ কবি সরোজ দেবের বসতবাড়িতে ঢুকে তার ছেলে শুভময় দেব জয়কে খুঁজতে থাকে। এ সময় অকথ্য ভাষায় গালিগালাজ করতে নিষেধ করার চেষ্টা করলে মাদক ব্যবসায়ী ও সন্ত্রাসীরা কবি সরোজ দেবের উপর চড়াও হয় ও তাকে মারপিট করে।
এ সময় তাকে বাঁচাতে কবির পুত্রবধূ এগিয়ে এলে সন্ত্রাসীরা তার উপর আক্রমণ চালায় ও শ্লীলতাহানি করে। পরে তাকে হাসপাতালে চিকিৎসা দেয়া হয়। এ ঘটনায় থানায় মামলা হলে শনিবার রাতে সদর থানা পুলিশ সাজ্জাদ হোসেনকে গ্রেফতার করে।
এ ঘটনায় জড়িত সকল মাদক ব্যবসায়ী ও সন্ত্রাসীদের দ্রুত গ্রেফতার ও দৃষ্টান্তমূলক বিচার দাবি করেছেন সম্মিলিত সাংস্কৃতিক জোট গাইবান্ধা জেলা শাখার সভাপতি এস এম সাখাওয়াত হোসেন বিপ্লব, সাধারণ সম্পাদক মোঃ আব্দুর রউফ মিয়া, সাংস্কৃতি কর্মী আলমগীর কবির বাদল, শাহ আলম বাবলু, সাজেদুল হক নান্টু, আলম মিয়া, কবি ও উপন্যাসিক সোহেল রানা, স্বপ্ন সাধনা সামাজিক সাংস্কৃতিক সংগঠনের সভাপতি ও সাংবাদিক শাহজাহান সিরাজ, কণ্ঠশিল্পী আব্দুল আজিজসহ আরো অনেকে।
error: Content is protected !!