হোম » অপরাধ-দুর্নীতি » টঙ্গীতে স্বামীকে আটকে রেখে গৃহবধূকে পালাক্রমে ধর্ষণ থানায় মামলা

টঙ্গীতে স্বামীকে আটকে রেখে গৃহবধূকে পালাক্রমে ধর্ষণ থানায় মামলা

 মাহবুব তরফদার, গাজীপুর মহানগর প্রতিনিধি:
গাজীপুরের টঙ্গীতে স্বামীকে আটকে রেখে গৃহবধূকে পালাক্রমে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। স্থানীয় মরকুন টিঅ্যান্ডটি বাজার রহমান মার্কেটের একটি মেসে এ ঘটনা ঘটে। এ ঘটনায় রোববার দুজনকে অভিযুক্ত করে টঙ্গী পূর্ব থানায় মামলা করেছেন ভুক্তভোগী ওই গৃহবধু । এ ঘটনার পর থেকে অভিযুক্ত শফিকুল ইসলাম (৪০) ও ফিরোজ (৩৫) পলাতক রয়েছে। মামলাসূত্রে জানা যায়, ভুক্তভোগী গৃহবধু স্বামীর সঙ্গে ভাড়া বাসায় বাস করে একটি কোম্পানিতে চাকরি করেন। অভিযুক্ত শফিকুল ইসলাম ও ফিরোজ মরকুন টিঅ্যান্ডটি বাজার রহমান মার্কেটের মেসে থাকেন। গত শুক্রবার রাত ১১টার দিকে ভুক্তভোগী গৃহবধুর বাসা থেকে তার স্বামীকে ডেকে মেসে নিয়ে মারধর করেন শফিকুল ইসলাম।
সহযোগী ফিরোজকে মারধরের খবরটি বাসায় গিয়ে জানালে স্বামীকে ছাড়াতে দৌড়ে ছুটে ঘটনাস্থলে আসেন ওই গৃহবধু। এ সময় ফিরোজ তার স্বামীকে মেসের রুম থেকে বের করে অন্য রুমে নিয়ে যায় এবং ভুক্তভোগী গৃহবধু কে সফিকুল ইসলামের রুমে আটকে রাখে। পরে তারা রাতভর ওই নারীকে পালাক্রমে ধর্ষণ করে পালিয়ে যায়। পরে ওই গৃহবধুর চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে এসে তাদের উদ্ধার করে টঙ্গী শহীদ আহসান উল্লাহ মাস্টার জেনারেল হাসপাতালে নিয়ে প্রাথমিক চিকিৎসা দেন। পুলিশ ওই গৃহবধুর স্বাস্থ্য পরীক্ষার জন্য গাজীপুরের শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন।
গাজীপুর মেট্রোপলিটন পুলিশের উপপুলিশ কমিশনার (অপরাধ দক্ষিণ) মোহাম্মদ ইলতুৎমিশ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, এ ঘটনায় মামলা হয়েছে। ঘটনার সঙ্গে জড়িতদের দ্রæত গ্রেফতার করে আইনের আওতায় আনা হবে।

error: Content is protected !!