হোম » সারাদেশ » শেরপুরে ট্রাক চাপায় নিহত-১

শেরপুরে ট্রাক চাপায় নিহত-১

মোঃ শরিফ উদ্দিন, শেরপুর জেলা প্রতিনিধি শেরপুরে শহরের নবীনগর এলাকায় ট্রাক চাপায় মোটর সাইকেল আরোহী প্রকৌশলী মাহবুবুল ইসলাম বুলবুল (৪০) নিহত হয়েছে।
আজ ২০ নভেম্বর বেলা সাড়ে এগারোটার সময় এ দূর্ঘটনা ঘটে। নিহত প্রকৌশলী মাহবুবুল ইসলাম বুলবুল শেরপুরের ইলিয়াছ কন্সট্রাকশন ফার্মের সহকারী প্রকৌশলী ছিলেন। তিনি দিনাজপুরের সুরিহারির আফতাব উদ্দিনের ছেলে।
পুলিশ জানায়, ২০ নভেম্বর বেলা সাড়ে এগারোটার সময় শেরপুরগামী একটি ট্রাকের নীচে চাপা পড়ে মোটর সাইকেলারোহী প্রকৌশলী মাহবুবুল ইসলাম। এসময় ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে ঘাতক ট্রাকটি আটক করে এবং নিহত প্রকৌশলীকে উদ্ধার করে ময়না তদন্তের জন্য শেরপুর জেলা হাসপাতালের মর্গে প্রেরণ করে।
প্রকৌশলী মাহবুবুল ইসলাম বুলবুল শেরপুর জেলা শহরের ইলিয়াছ কন্সট্রাকশন ফার্মের সহকারী প্রকৌশলী হিসেবে কর্মরত ছিলেন। শেরপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বছির আহমেদ বাদল জানান, ঘটনাটি ঘটার সাথে সাথে পুলিশ ঘটনাস্থলে যায়। ঘাতক ট্রাকটি আটক করা হয়েছে। মাথায় হেলমেট না থাকায় তাকে অকালে মারা যেতে হলো। লাশ ময়না তদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে। এ ব্যাপারে থানায় একটি অপমৃত্যুর মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

Loading

error: Content is protected !!